প্রতি মাসে শাহরুখের আয় কত?

বলিউড বাদশা শাহরুখ খান। সারা বিশ্বেই রয়েছে তার কোটি কোটি অনুসারী। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভক্তদের সঙ্গে সম্পৃক্ত থাকেন তিনি। সম্প্রতি টুইটারে ১৩ বছর পূর্ণ উপলক্ষে এক বিশেষ আয়োজন করেছিলেন কিং খান।

‘আস্ক এসআরকে’ শিরোনামে ভক্তদের প্রশ্ন করার সুযোগ দেন শাহরুখ। একের পর এক প্রশ্নে ভরে ওঠে কমেন্টবক্স। সেখানে বিভিন্ন প্রশ্নের খোলামেলা উত্তর দিয়েছেন তিনি।

সেই প্রশ্ন-উত্তর সেশনে এক ভক্ত শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, ‘আপনি এক মাসে কত আয় করেন?’ বিনয়ের সঙ্গে শাহরুখ লিখেছেন, ‘আমি প্রতিদিন অনেক ভালোবাসা আয় করি।’ তার এমন উত্তরের প্রতিউত্তরে বেশ প্রশংসা করেন ভক্তরা।

আরেকজন উৎসাহ নিয়ে জানতে চান, কাশ্মীর থেকে এসেও শাহরুখ কেন তার নামের সঙ্গে ‘খান’ যুক্ত করেছেন? জবাবে কিং খান বলেন, ‘পুরো বিশ্বই আমার পরিবার। পরিবারের নামে কারও নাম হয় না, নাম হয় নিজের কাজে।’

তবে এসব প্রশ্নের পাশাপাশি নেটিজেনদের কেউ কেউ বিদ্রূপমূলক প্রশ্নবানে জর্জরিত করেছেন শাহরুখকে। একজন লিখেছেন, ‘পাঠান ইতোমধ্যে বিপর্যয়ের মুখে পড়েছে। অবসর নিয়ে নিন।’ তার উদ্দেশে শাহরুখ লেখেন, ‘ছেলে, বড়দের সঙ্গে কেউ এভাবে কথা বলে না।’ বলা চলে, কাউকে নিরাশ করেননি বলিউড বাদশা।

Share this news on: