এমন প্লেয়ারদের পাশে পাওয়া স্বপ্নের মতো: অমিতাভ

বলিউডের দাপুটে অভিনেতা অমিতাভ বচ্চন। সম্প্রতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেতা। মেসি, রোনালদো, নেইমার, এমবাপে খেলতে নামছেন মাঠে। এ সময় হাসিমুখে সবার সঙ্গে হাত মিলিয়ে নিয়েছেন বলিপাড়ার এই শাহেনশাহ।

এমন দৃশ্য রীতিমতো অভিনেতার কাছেও স্বপ্নের মতো। আর সেই আনন্দময় মুহূর্তের কথা নিজেই জানিয়েছেন অমিতাভ।

বৃহস্পতিবার (১৯ জানিয়ারি) সৌদি আরবের কিং ফাহাদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সেই ম্যাচে লিওনেল মেসির নেতৃত্বে মুখোমুখি মাঠে নামে ক্রিশ্চিয়ানো রোনালদোর রিয়াদ একাদশ এবং পিএসজি। আর সেই ম্যাচের উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল অমিতাভ বচ্চনকে।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন এই অভিনেতা। ক্যাপশনে লিখেছেন, পুরোটাই যেন স্বপ্নের মতো লাগছে! ভাবা যায় না। রিয়াদে একটি সন্ধ্যা। ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি, এমবাপে, নেইমার সবাই একসঙ্গে মাঠে খেলছেন। আর খেলার উদ্বোধনী অনুষ্ঠানে সত্যিই আমন্ত্রিত অতিথি আমি। এখনও অবিশ্বাস্য মনে হচ্ছে আমার কাছে!

অমিতাভের ওই ভিডিও চোখে পড়া মাত্রই ব্যাপক উচ্ছ্বসিত বলিউডের অন্য তারকারা। ইতোমধ্যে তাদের মন্তব্যে ঝড় উঠেছে অভিনেতার কমেন্ট বক্সে। দিনো মারিয়া লিখেছেন, খুবই অসাধারণ! কী সুন্দর অভিজ্ঞতা। আপনার সঙ্গে দেখা করতে পারলেন তারা। বিরাট কোহলি লেখেন, অসাধারণ।

নীল নীতিন মুকেশ মন্তব্য করেছেন, কী আইকনিক মুহূর্ত। ইনস্টাগ্রামের পাশাপাশি তার ব্লগে কিছু ছবিও শেয়ার করেছেন অমিতাভ।

Share this news on: