বিতর্ক ছাপিয়ে প্রথম দিনেই বাজিমাত পাঠানের, ৫০ কোটি রূপির বেশি আয়!

বাদশা ইজ ব্যাক'! বুধবার সারাদিন এই একটি কথাই ভারতীয় দর্শকদের মুখে মুখে ফিরেছে। কারণ বলিউডের বাদশাহ শাহরুখ খানের প্রত্যাবর্তনটা যে হয়েছে রাজার মতোই! হাজারো বিতর্ক উপেক্ষা করে শাহরুখ অভিনীত 'পাঠান' সিনেমা মুক্তির প্রথম দিনেই ভারতের বক্স অফিসে আয় করেছে ৫০ কোটি রূপিরও বেশি। 

প্রথম দিনের বক্স অফিস কালেকশনের দিকে নজর দিলে 'পাঠান' বলিউড সিনেমার সর্বকালের সেরা ওপেনারদের মধ্যে জায়গা করে নিতে পারে বলে মনে করা হচ্ছে। এ যেন বুড়ো হাড়ের ভেল্কি। ৫৭ বছর বয়সে এসেও যে ফুরিয়ে যাননি শাহরুখ খান তা আবারও প্রমাণ দিলেন 'বাদশাহ'।

ভারতের মাল্টিপ্লেক্সে এখন পর্যন্ত প্রথম দিনের আয়ের নিরিখে সবচেয়ে এগিয়ে ছিল কেজিএফ চ্যাপ্টার ২ (২২.১৫ কোটি রূপি), তারপর 'ওয়ার' (১৯.৬৭ কোটি রূপি) এবং 'ঠগস অফ হিন্দুস্তান' (১৮ কোটি রূপি)। যদিও দাবি করা হচ্ছে, এই সব রেকর্ডই নাকি ইতোমধ্যেই ভেঙে ফেলেছে শাহরুখের 'পাঠান'। ন্যাশন্যাল মাল্টিপ্লেক্সগুলোতে প্রথমদিন রাত ৮.১৫টা পর্যন্ত শাহরুখের ছবির টিকিট বিক্রি হয়েছে মোট ২৫.০৫ কোটি রূপির!


২০২৩ সালে ভারতের প্রজাতন্ত্র দিবসের ঠিক একদিন আগে, ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেয়েছে 'পাঠান'। বুধবার হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং যশ রাজ ফিল্মসের ব্যানারে মুক্তি পেয়েছে 'পাঠান'।

প্রাথমিক অনুমান অনুযায়ী, পাঠানের হিন্দি সংস্করণ ঘরোয়া বক্স অফিসে প্রথম দিনেই তুমুল ব্যবসা করেছে, ৫০ থেকে ৫১ কোটি রূপি সংগ্রহ করেছে।

Share this news on: