এবার রণবীর-আলিয়ার ওপরে চটেছেন কঙ্গনা

বলিপাড়ায় ‘ঠোঁটকাটা’ হিসেবে অনেক আগেই তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। মাঝে মধ্যেই বেফাঁস মন্তব্য করে সমালোচনার শীর্ষে থাকেন তিনি। ইতিবাচক মন্তব্যের চেয়ে নেতিবাচক মন্তব্যই বেশি করেন কঙ্গনা। এবার রণবীর-আলিয়ার ওপরে চটেছেন এই অভিনেত্রী।

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে মুম্বাইতে দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অনুষ্ঠানে আলিয়া ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র জন্য সেরা অভিনেত্রী এবং ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন রণবীর।

আর এতেই হিংসায় জ্বলে-পুড়ে ফের বিস্ফোরক মন্তব্য করে বসেন বলিউডের এই ‘বিতর্ক রানি’। ইতোমধ্যে রণবীর-আলিয়ার ক্ষোভ ঝেড়ে টুইটারে একটি পোস্টও দিয়েছেন কঙ্গনা।

ওই পোস্টে রীতিমতো এই তারকা দম্পতিকে নেপো কীটপতঙ্গদের সঙ্গে তুলনা করেছেন তিনি। অভিনেত্রী বলেন, এরা ইন্ডাস্ট্রিতে মা-বাবার নাম ভাঙিয়ে কাজ পায়। আর কেউ যদি নিজে প্রতিষ্ঠিত হওয়ার চেষ্টা করে, তাকে যে কোনো উপায়েই তাদেরকে সরিয়ে দেয়।

এমনকি পিআরদের টাকা খাইয়ে ভুল খবর রটিয়ে তাদের বিরুদ্ধে দুর্নাম ছড়ায়। তাই এদের সবাইকে একেবারেই ধ্বংস করার সিদ্ধান্ত নিয়েছি আমি। আমাদের চারপাশে যদি এত শয়তান থাকে, তাহলে জীবনে সৌন্দর্য আসবে কী করে!


শুধু তাই নয়, টুইটারে নিজের পছন্দ অনুযায়ী দাদাসাহেব ফালকে পুরস্কার বিজয়ীদের একটি তালিকাও প্রকাশ করেছেন কঙ্গনা। এই প্রসঙ্গে তিনি বলেন, এরা অনুষ্ঠানে না গেলেও, প্রকৃত পুরস্কারের যোগ্য এরাই।

কঙ্গনার পছন্দের সেই তালিকায় রয়েছেন রাজামৌলি, রিশব শেট্টি, টাবু, মৃণাল ঠাকুর, অনুপম খেরদের মতো জনপ্রিয় তারকারা।

প্রসঙ্গত, এর আগেও ২০২১ সালে বিতর্কিত পোস্টের কারণে কঙ্গনার টুইটার অ্যাকাউন্টটি বন্ধ করে দেয় টুইটার কর্তৃপক্ষ। অবশেষে দীর্ঘ ২০ মাস পর গেল বছরের ২৪ জানুয়ারি সেই অ্যাকাউন্টটি ফিরে পান তিনি।

Share this news on:

সর্বশেষ