এবার মিরাজকে নিয়ে দুশ্চিন্তায় বাংলাদেশ

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে মিশনে আগামীকাল শনিবার (১৮ মার্চ) মাঠে নামবে বাংলাদেশ। এর আগে বড় দুশ্চিন্তায় পড়েছে বাংলাদেশ দল। মূল লড়াইয়ের আগে জাকির হাসানের পর এবার চোট পেয়েছেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

সিলেটে অনুশীলনে ফুটবল খেলতে গিয়ে সতীর্থ হাসান মাহমুদের মারা বলে চোখেমুখে আঘাত পান মিরাজ। সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েন এই অলরাউন্ডার। পরক্ষণে তাকে নেওয়া হয় হাসপাতালে।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের কাল প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এর আগে আজ শুক্রবার সকালে অনুশীলনে নামেন তারা। গা গরম করতে দুই দলে ভাগ হয়ে ফুটবল খেলছিলেন মিরাজরা। হঠাৎ হাসান মাহমুদের করা একটি শট মিরাজের মুখে এসে লাগে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন দলের ফিজিও। প্রাথমিক চিকিৎসার পর তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাসপাতালে সিটি স্ক্যান করানো হয় মিরাজকে।

স্বস্তির খবর হলো, রিপোর্টে গুরুতর কিছু ধরা পড়েনি। পরবর্তীতে তাকে নিয়ে যাওয়া হয় চোখের ডাক্তারের কাছে। রিপোর্ট আসলে বোঝা যাবে চোখের আঘাত গুরুতর কিনা।

এর আগে আগে আঙুলের চোটে আইরিশ সিরিজ থেকে ছিটকে গেছেন জাকির হাসান। মিরাজ কাল খেলতে পারবেন কি না সেটি এখনই নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডে শুরু হবে কাল বাংলাদেশ সময় দুপুর ২টায়। যদি অলরাউন্ডার মিরাজকে সত্যিই না পাওয়া যায়, তাহলে শক্তির জায়গা একটু হলেও কমবে বংলাদেশের।

Share this news on:

সর্বশেষ