ভুল করে নৌকায় ভোট চাইলেন জিএম কাদের


আগামী ৭ জানুয়ারী নৌকায় ভোট চেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।এ নিয়ে রংপুর-৩ আসন সহ সারাদেশে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রংপুর সদর উপজেলার চন্দন পাট ইউনিয়নে বুধবার(৩ জানুয়ারি)সন্ধায় এক পথ সভায় জনসাধারণের কাছে ভোট চাইতে গিয়ে ভুলে নৌকায় ভোট চেয়ে বসেন জাতীয় পার্টির এই শীর্ষ নেতা।

কাদের তার বক্তব্যে বলেন,আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিবেন আপনারা।পরক্ষণেই নিজের ভুল বুঝতে পেরে তিনি বলেন,আওয়ামী লীগ আমাদের ব্রেন ওয়াশ করেছে মুখ শুধু নৌকাই আসে।আপনারা লাঙ্গলের উপর ভরসা রাখুন।

এদিকে ওই নেতা শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন,পদত্যাগ করে নির্বাচন দিয়ে নিজেদের জনপ্রিয়তা প্রমান করুন।
তিনি আরো বলেন,এখন বিভিন্ন সরকারি চাকুরির ক্ষেত্রে কে আওয়ামী লীগ করে তার ডি এন এ মিলিয়ে চাকুরী দেয়া হয়।আওয়ামী লীগ ব্যাকগ্রাউন্ড থেকে আসা লোকদের চাকুরী থেকে নামিয়ে দিয়ে দেখুন কি হতে পারে।তারপর নির্বাচনে আসুন।

তিনি ভোটারদের উদেশ্যে বলেন,আপনারা এর আগে এরশাদ সাহেবের উপর ভরসা রেখে লাঙ্গলে ভোট দিয়েছেন। আমি তার ভাই আপনারা আমার উপর ভরসা রাখতে পারেন। রংপুরের মানুষ শুধু বাংলাদেশ নয় পুরো পৃথিবীর মধ্যে আলাদা।তাদের রিদয় অনেক নরম হয়ে থাকে।আগামী ৭ তারিখ সবাই আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।


এ সময় আরো বক্তব্য রাখেন ,ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্ঠা মোঃ আলাউদ্দিন মিয়া ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু প্রমূখ।

Share this news on: