আকাশচুম্বী পারিশ্রমিকে অনন্ত-রাধিকার বিয়েতে গাইবেন জাস্টিন বিবার

মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে কয়েক মাস ধরেই চলছে আয়োজন। তাদের দুইটি প্রিওয়েডিং পার্টিতেই বসেছিল তারার মেলা। ইন্ডিয়া টুডের প্রতিবেদন থেকে জানা যায় আগামী ১২ থেকে ১৪ জুলাই বিয়ের মূল আনুষ্ঠানিকতা চলবে। মুম্বাইতে হবে এই আয়োজন যেখানেও হলিউড-বলিউডের তারকারা হাজির হবেন।

আগামী ১২ জুলাই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে। এর আগেই শুক্রবার (৫ জুলাই) অনন্ত ও রাধিকার সংগীতের অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানে পারফর্ম করতেই মুম্বাইয়ে হাজির হয়েছেন পপতারকা জাস্টিন বিবার। বৃহস্পতিবার (৪ জুলাই) ভারত পৌঁছেছেন জাস্টিন বিবার। এ আয়োজনে গাইতে আকাশচুম্বী পারিশ্রমিক নিচ্ছেন তিনি। জানা গেছে আম্বানিদের অনুষ্ঠানে গাইতে ১০ মিলিয়ন ডলার পারিশ্রমিক নেবেন তিনি।

বিবার ছাড়াও অ্যাডেল, ড্রেক এবং লানা দেল রে পারফর্ম করার কথা রয়েছে সংগীতে। শুক্রবার মুম্বাইয়ে আম্বানিদের প্রাসাদিক ভবন অ্যান্টিলিয়াতে অনুষ্ঠিত হবে এই অনুষ্ঠান।

এরই মধ্যে বিয়ের নিমন্ত্রণপত্র অতিথিদের কাছে পৌঁছাতে শুরু করেছে। তবে এই নিমন্ত্রণ জানানো হয়েছে সোনালি রঙের একটি বাক্স পাঠিয়ে। চকচকে এই বাক্সে ছিল শিল্প, সংস্কৃতি ও আধ্যাত্মিকতার মিশেল। গত ২৯ জুন আম্বানির মুম্বাইয়ের বাসভবনে পূজার মধ্য দিয়ে অন্তত ও রাধিকার বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়েছিল। ১২ জুলাই চার হাত এক হবে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিয়ের অনুষ্ঠানটি চলবে তিন দিন ধরে। বিয়ের পরদিন হবে শুভ আশীর্বাদ ও মঙ্গল উৎসব। আর এর পরদিন হবে বিবাহোত্তর সংবর্ধনা।

Share this news on: