শনিবার থেকে রাজশাহীতে মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান

রাজশাহীতে মাদকের বিরুদ্ধে শনিবার থেকে বিশেষ অভিযান শুরু করতে যাচ্ছে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি)। চলবে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত।

বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর শাহ মখদুম থানা ভবনে আরএমপি কমিশনারের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানিয়েছেন আরএমপির নতুন কমিশনার হুমায়ূন কবির।

আরএমপি কমিশনার হুমায়ূন কবির বলেন, মাদকের বিষয়ে কোনো ছাড় নেই। আগামী ২০ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ১০ দিনব্যাপী মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলবে। এ সময় মাদকের সঙ্গে পুলিশের কোনো সদস্যের সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। কেউ ছাড় পাবে না।

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে তিনি বলেন, পুলিশ এখন তথ্য-প্রযুক্তিতে সমৃদ্ধ। অপরাধী যে ধরনের অপরাধ করুক না কেনো ধরা পড়তেই হবে। কোনো অপরাধী তার মোবাইলের সব তথ্য মুছে ফেললেও পুলিশ তা বের করবে। এমন প্রযুক্তি পুলিশের কাছে আছে। তাই কোনো অপরাধই এখন চাপা পড়ে থাকবে না।

মাদক ও ডিজিটাল নিরাপত্তা ছাড়াও মহানগরের ট্রাফিক ব্যবস্থাকে নতুন করে ঢেলে সাজাতে পরিকল্পনা নেওয়া হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

মতবিনিময়কালে আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সুজায়েতুল ইসলাম, উপ-কমিশনার তানভীর হায়দার চৌধুরী ও বোয়ালিয়া জোনের উপ-কমিশনার আমীর জাফর প্রমুখ।

 

টাইমস/এএস/এসআই

Share this news on: