দারাজের ‘রমজান শপিং ফেস্ট’

পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ ‘দারাজ বাংলাদেশ’ (Daraz.com.bd) আয়োজন করেছে ‘রমজান শপিং ফেস্ট-২০১৯’।

৫-১৫ মে পর্যন্ত চলা ইভেন্টটিতে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়সহ দৈনিক ফ্ল্যাশ সেল ও আই লাভ ভাউচার, শেক শেক ভাউচার, সুপার ব্যাংক ডে, ডিলস অব দা ডে সহ আরও অনেক আকর্ষণীয় রমজান অফার।

ক্যাম্পেইনে নিত্যপ্রয়োজনীয় হোম অ্যাপ্লায়েন্স পাওয়া যাবে আকর্ষণীয় মূল্যে, যার মধ্যে রয়েছে- এসি, ফ্রিজ, এয়ারকুলার ও মাইক্রোওয়েভ।

আর ইলেক্ট্রনিক্স পণ্যের মধ্যে রয়েছে- মোবাইল, টিভি, ক্যামেরা ইত্যাদি। এ ছাড়া গ্রোসারি পণ্য কেনাকাটায় থাকছে ফ্রি ডেলিভারির সুবিধা এবং বিভিন্ন জায়গায় ইফতার ও সেহরির জন্য থাকছে রেস্টুরেন্ট ভাউচার।

এছাড়াও ক্রেতারা মজাদার গেম টুটি ফ্রুটি, ফ্রুট ক্রাশ, ফিশিং ড্যাজ ও ক্রেজি জাম্প খেলে সর্বোচ্চ স্কোর করে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার।

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্য ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য থাকছে ১০ শতাংশ ক্যাশব্যাক, লংকা-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য থাকছে ১০ শতাংশ মূল্যছাড়।

৮ মে থেকে ১৫ জুন পর্যন্ত সব ভিসা কার্ডে থাকছে ১৫ শতাংশ মূল্যছাড়।

এছাড়া ক্রেতারা তাদের কার্ড সেভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা ৩ জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার।

বিকাশ অ্যাপের মাধ্যমে ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০ শতাংশ (প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে- হরলিক্স, ফগ, ভিম, তাজা, সার্ফ এক্সেল, নর, সারা লাইফস্টাইল এবং ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নিটোল ইলেকট্রনিক্স, এসিআই ফুডস- পিউর, এসিআই ফুডস- ফান, ডেটল, শেভার শপ, এমএম ফুড লিমিটেড, স্যাভলন, জিএনসি, ওয়ারদাহ, জিট্রন, বায়ো অ্যাকুয়া, হাইড ইন্টারন্যাশনাল, ওয়াইল্ড স্টোন, ইনো, গ্ল্যাকসোস ডি ও সেনসোডাইন।

 

টাইমস/এএইচ/জেডটি

Share this news on: