বাংলালিংক-পিকমির চুক্তি স্বাক্ষর

দেশের জনপ্রিয় মোবাইল অপারেটর‘বাংলালিংক’ ও অ্যাপ ভিত্তিক রাইড সেবা দানকারী প্রতিষ্ঠান ‘পিকমি’র মধ্যে দ্বিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সম্প্রতি বাংলালিংক এর প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’-এ বাংলালিংকের পক্ষে স্বাক্ষর করেন ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন পরিচালক কাজি উর্ফি আহমেদ এবং পিকমি’র পক্ষে পরিচালক মেশকাত হোসেন।

চুক্তির ফলে বিশেষ মূল্যে বাংলালিংকের প্রিয়জন গ্রাহকরা পিকমি মোটরবাইক বা কার রাইড সেবা উপভোগ করতে পারবেন ।

বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন পরিচালক কাজি উর্ফি আহমেদ বলেন, বাংলালিংক সবসময় গ্রাহকদের বেশি সুযোগ সুবিধা প্রদানে অগ্রগামী। নিয়মিতভাবে গ্রাহকের প্রয়োজন বিবেচনা করে আমরা বিভিন্ন রকম উন্নত ডিজিটাল সেবা ও লয়্যালিটি বেনিফিট দিয়ে থাকি। প্রতিশ্রুতিশীল রাইড শেয়ারিং কোম্পানি পিকমি’র সাথে এই চুক্তি আমাদের এই ধারাবাহিক কার্যক্রমেরই একটি অংশ।

পিকমির প্রধান পরিচালনা কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী বলেন, ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় বাংলালিংক ও পিকমির এই চুক্তি খুবই অর্থবহ হবে। প্রযুক্তি নির্ভর একটি নিরাপদ ও সাশ্রয়ী পরিবহন সেবা পাবে বাংলালিংক প্রিয়জন গ্রাহকেরা পাশাপাশি পিকমি’র ফ্রিল্যান্সার চালকগণ একটি পরিশীলিত মার্কেটপ্লেসে রাইড সেবা দিয়ে লাভবান হতে পারবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলালিংক এর লয়্যালিটি ও পার্টনারশিপ এর সিনিয়র ম্যানেজার মোঃ আরিফুল হক, লয়্যালিটি ও পার্টনারশিপ এর ম্যানেজার সাজেদুর রহমান এবং পিকমি’র পক্ষ থেকে প্রধান পরিচালন কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী এবং মার্কেটিং বিভাগের রবিউল ইসলাম।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: