খুলনায় দুই দিনব্যাপী চাকরি মেলা

খুলনায় শুরু হয়েছে দুই দিনব্যাপী ওয়ালটন চাকরি মেলা। খুলনায় প্রথমবারের মতো এককভাবে এ মেলার আয়োজন করেছে ওয়ালটন।

সোমবার বেলা সাড়ে ১০টায় সরকারি বিএল কলেজে মেলার উদ্বোধন করেন কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর শরীফ আতিকুজ্জামান। মেলা চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। সোমবার মেলায় চাকরি প্রার্থীদের নিকট থেকে সিভি জমা নেওয়া হবে। মঙ্গলবার নেওয়া হবে লিখিত, আইটি ও ভাইভা পরীক্ষা।

মেলায় সেলস অ্যাসোসিয়েট (ওয়ালটন প্লাজা), সেলস অফিসার (ওয়ালটন প্লাজা), সেলস এক্সিকিউটিভ (ওয়ালটন প্লাজা), সহকারী ম্যানেজার (ওয়ালটন প্লাজা) ও সার্ভিস এক্সপার্ট (ফ্রিজ, এসি, টিভি ও হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্ট) পদের জন্য লোক নিয়োগ করা হবে।

বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আলোচনাসাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। এ ছাড়া কোম্পানির পলিসি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটনের মানবসম্পদ বিভাগের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আল মাহফুজ খান, ফার্স্ট সিনিয়র ডিপুটি ডিরেক্টর মো. ফয়সাল ওয়াহিদ, মো. এহতেশামুল হক সম্রাট, মো. জিল্লুর রহমান এবং ওয়ালটনের খুলনার এরিয়া ম্যানেজার মো. শাহনুর আলমসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

টাইমস/এইচইউ

Share this news on:

সর্বশেষ