‘সামচু ভাইয়ের সংসার’ করতে ফিরলেন শখ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শখ। বহুদিন ধরে মিডিয়া থেকে দূরে ছিলেন। ছোট-বড় কোনো পর্দায় কাজেই দেখা মিলছিল না তার। তবে দেরিতে হলেও ‘সামচু ভাইয়ের সংসার’ করতে এবার ফিরলেন শখ।

পাঠক, শিরোনাম পড়ে বেশ অবাক লাগছে? অবাক লাগারই কথা। বহুদিন পরে জনপ্রিয় অভিনেত্রী শখ আবার কাজে ফিরেছেন। আর ফিরেই এবার তিনি অভিনয় শুরু করেছেন ‘সামচু ভাই সংসারী হতে চায়’ শিরোনামের নাটকে। এটি পরিচালনা করছেন নির্মাতা শেখ সেলিম।

পরিচালক তার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানালেন এই তথ্য। বললেন, বহুদিন ধরে হারিয়ে যাওয়া শখ আবারো আমার নাটকের মধ্য দিয়ে কাজে ফিরেছেন। আর আমার নাটকটির নাম, ‘সামচু ভাই সংসারী হতে চায়’। এই নাটকে শখকে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে।

নাটকটির শিরোনাম শুনেই বুঝা যাচ্ছে, কেমন চরিত্রে অভিনয় করছেন শখ? তবে এর গল্প বা বিস্তারিত কোনো কিছুই এখন জানাতে নারাজ পরিচালক সেলিম রেজা।

তার ভাষ্য, গল্প শুনলে অনেক কিছু জেনে যাবে দর্শক। সেক্ষেত্রে নাটক দেখার মজাই চলে যাবে। তাই দর্শকের মজাটা ঈদ পর্যন্ত ধরে রাখতে চায়। আর নাটকটি আসছে ঈদুল আজহায় একটি বেসরকারি চ্যানেলে।

প্রায় দেড় বছরের আড়াল ভেঙে প্রকাশ্যে এসেছেন শখ। এর আগে, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই বিচ্ছেদ ঘটে শখ-নিলয়ের গুছানো সংসারের। এরপর থেকেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার সঙ্গে যোগাযোগ প্রায় বিচ্ছিন্ন করেন তিনি। তবে নিলয় নিয়মিতই কাজ করলেও এতদিন পরে এসে কাজে ফিরেছেন অভিনেত্রী শখ।

 

টাইমস/জেকে/এসআই

 

Share this news on: