বলিউডের সামির খানের ডাকে নেপালে মম!

বাংলাদেশের দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। অনেক আগেই শোনা গিয়েছিল বলিউড পরিচালক সামির খানের হিন্দি ছবিতে কাজ করবেন তিনি। তবে অনেক সময় অতিবাহিত হলেও পরে আর কোনো খবরই মিলেনি ছবিটির।

এবার সেই শোনা কথা সত্য হতে চলল। কারণ সামিরের ডাকে সাড়া দিয়ে এবার মম গেলেন নেপালে। সেখানে এরই মধ্যে শুরু হয়েছে হিন্দি ছবিটির চিত্রায়ণ। নাম ‘ম্যাক্স কী গান’। ফিচারধর্মী এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন মম।

তিনি জানালেন, শুক্রবার থেকে নেপালের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ শুরু হয়েছে ছবিটির।

মম

মম বলেন, ধন্যবাদ জানাই এ ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে। একটি আন্তর্জাতিক ছবির টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ। এই অভিজ্ঞতা আমার আগামী দিনের পথচলায় নিঃসন্দেহে অনেক কাজে লাগবে। প্রযোজক ফয়সাল সাইফ আমার সম্পর্কে, আমার কাজ সম্পর্কে, আমার অর্জন সম্পর্কে ভালোভাবে জেনেই আমাকে এ চরিত্রের জন্য চূড়ান্ত করেছেন। আলহামদুলিল্লাহ, বেশ ভালোভাবেই কাজ শুরু হলো। সত্যি বলতে, অভিনয় জীবনের নতুন আরেক দিগন্তের শুভ সূচনা হলো।

মম আরও জানান, জীবনের প্রথম হিন্দি ছবির কাজটা মনোযোগ দিয়ে শেষ করতে চান তিনি। ফয়সাল সাইফ প্রযোজিত এ ছবিতে একজন সিবিআই অফিসার চরিত্রে দেখা যাবে মমকে।

এই ছবিতে মম ছাড়াও আরও অভিনয় করবেন সোনম মাইকে পিঞ্জর, কবিতা রাধে শ্যাম, নিশাত পাণ্ডে, অমিতা নানগিয়া, সোনম ম্যাক্স চোকি প্রমুখ।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: