‘যেই চরিত্রের স্বপ্ন দেখেছিলাম, এটি তেমনই গল্প’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল। চার বছর আগে বড় পর্দায়ও দেখা গিয়েছিল এই অভিনেতাকে। এরপর চলচ্চিত্রে আর হাজির হননি তিনি। তবে ছোট পর্দায় ঠিকই দাপিয়ে বেড়িয়েছেন সজল।

এদিকে, দীর্ঘ চার বছর পর এবার ক্যামেরার সামনে ফের দাঁড়াবেন এই অভিনেতা। কোন ছোট ক্যামেরা না, এবার তিনি বড় ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন।

সজলকে এবার দেখা যাবে বড় পর্দার ‘জিন’ নামের একটি চলচ্চিত্রে। এতে তার সহশিল্পী হিসেবে থাকছেন পিয়া বিপাশা, রোশান ও পূজা চেরী। আর ছবিটি নির্মাণ করবেন নাদের চৌধুরী।

জানা গেছে, আগামী সপ্তাহ অর্থাৎ ২৪-২৫ সম্ভাব্য তারিখ থেকে ‘জিন’ ছবিটির শুটিং শুরু হবে। তবে এই ছবিতে সজলের চরিত্র কী হবে? নায়কের ভাষ্য, ছবিতে আমার চরিত্র নিয়ে এই মুহূর্তে কিছুই বলতে চাই না। এটা দর্শকের জন্য রহস্যই থাক। তবে এইটুকুই বলবো, এটি একটি ভৌতিক ছবি। হাজারো দিনের প্রত্যাশারও ছবি এটি।

সজল

চরিত্র নিয়ে সজল জানান, এতদিন যেই একটি চরিত্রের স্বপ্ন দেখেছিলাম, এটি তেমনই গল্প। এর আগে, এমন ধাঁচের গল্পে কাজ করা হয়নি তার।

প্রসঙ্গত, এর আগে সজলকে দেখা গেছে বড় পর্দার ‘রানআউট’ সিনেমায়। তন্ময় তানসেনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেন মৌসুমী নাগ ও রোমানা স্বর্ণা। এটি মুক্তি পায় ২০১৫ সালের অক্টোবর মাসে।

বর্তমানে সজল মাসুদ হাসান উজ্জ্বলের ‘পাফ ড্যাডি’ শিরোনামের একটি ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতেও তার বিপরীতে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী পূজা চেরী।

গেলো ঈদে (কোরবানি) সজলকে ‘বিভ্রম’, ‘যা বলিবো সত্য বলিবো’ ও ‘আয়নার গল্প’সহ বেশ কয়েকটি নাটকে দেখা গেছে। এসব নাটকে আলাদা আলাদা চরিত্রে অভিনয় করে বেশ সাড়াও পাচ্ছেন সজল, জানালেন অভিনেতা নিজেই।

 

টাইমস/জেকে

Share this news on: