বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন তিশা, ‘মা-ও আছেন সঙ্গে!’

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা। কাজের ফাঁকে প্রেম-ভালোবাসায় জড়িয়ে প্রায় সময়ই খবরের শিরোনাম হন তিনি।

এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। এই কারণে ক্যারিয়ারে অনেকটা ধস নেমেছিল তার।

এমনকি তিশা-হাবিবের সম্পর্কের কারণেই গায়কের (হাবিব) সংসার ভেঙেছিল বলেও অভিযোগ করেছিলেন শিল্পীর স্ত্রী রেহান। পরে হাবিরের সঙ্গে সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি তিশার।

তিশা

এর কিছুদিন যেতে না যেতে একাধিক নাটকের ফাঁকে তার নামের সঙ্গে জড়িয়ে যায় অভিনেতা আফরান নিশোর সম্পর্ক। অবশ্য পরে এটাকে গুঞ্জন বলেছিলেন তিশা।

বিভিন্ন গণমাধ্যমে নিশোকে নিয়ে প্রশ্নের উত্তরে তিশা বলেন, তার সঙ্গে ইদানিং একাধিক কাজ করা হচ্ছে। যার ফলে অনেকেই সহশিল্পী থেকে নিশোকে আমার প্রেমিক বানিয়ে দিচ্ছেন।

তিশা ও বয়ফ্রেন্ড

এদিকে, গেলো ঈদের পরেই অবসর কাটানোর জন্য অস্ট্রেলিয়ায় উড়াল দেন তিশা। তবে একা নয়, তার সঙ্গে ছিলেন এক ফ্যাশন ডিজাইনার ( জাহিন খান )। গত কয়েকদিন ধরে জাহিন খানের সঙ্গে তিশা নতুন সম্পর্কে জড়িয়ে আছেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

এবার সেই সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন তিশা। বলেছেন, জাহিন খান নামের সেই তরুণ আমার বয়ফ্রেন্ড নয়, সে আমার ‘বেস্ট ফ্রেন্ড’।

তবে বেস্ট ফ্রেন্ডের সঙ্গে অস্ট্রেলিয়াতে কেন? এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে তিশা বলেন, দেশের মানুষের মন আসলে অনেক ছোট। যার ফলে সব কিছু নিয়ে কথা ছড়ায়। আমরা শুধু দুজনই আসিনি অস্ট্রেলিয়ায়। আমার মাও সঙ্গে আছেন। পরিবারের সবাই জাহিনকে চেনে, আমিও ভালো করে চিনি। তাই তার সঙ্গে পরিবার নিয়ে এসেছি।

 

টাইমস/জেকে

Share this news on: