মোহামেডানসহ রাজধানীর চার ক্লাবে পুলিশের অভিযান

র‍্যাবের পর জুয়া-ক্যাসিনো বন্ধে আরামবাগ ক্রীড়া সংঘ, দিলকুশা স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাবে একযোগে চারটি ক্লাবে অভিযান শুরু করেছে পুলিশ। রোববার দুপুরে ক্লাবগুলোতে এই অভিযান শুরু করে পুলিশ।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এখন ক্লাবগুলো থেকে উদ্ধার হওয়া টাকা, মদ, সিসা ও ক্যাসিনো-জুয়ার সামগ্রী জব্দ করা হচ্ছে।

পুলিশ উপকমিশনার আনোয়ার হোসেন বলেন, এসব ক্লাবে অবৈধভাবে জুয়া, ক্যাসিনো চলতো এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হচ্ছে।

দিলকুশা ও ভিক্টোরিয়া ক্লাবে রুলেট ও পোকার টেবিল ছাড়াও জুয়া খেলার বিভিন্ন উপকরণ পেয়েছে পুলিশ।

সম্প্রতি ঢাকায় ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চলছে। ফকিরাপুরের ইয়ংমেনস ক্লাবে প্রথম চালিয়ে ক্যাসিনো সামগ্রী জব্দ করা হয়।

ডিসি আনোয়ার হোসেন বলেন, ক্যাসিনো বন্ধ করার জন্যই আমাদের এই অভিযান। চারটি ক্লাবে অভিযান হচ্ছে। সেখান থেকে ক্যাসিনো সামগ্রী, টাকা ও মদ উদ্ধার করা হয়েছে।

আগে অভিযান কেন চালানো হয়নি- এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান সব সময় চলছে। ক্যাসিনো সামগ্রী এক দিনে আসেনি। তার মানে পুলিশ জানত না বা পুলিশ কিছু করেনি তা নয়। তথ্য পেলেই ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশ সব সময় অভিযান পরিচালনা করেছে। হয়তো এত বড় পরিসরে হয়নি। মানুষ যেভাবে প্রত্যাশা করেছে সেভাবে হয়নি।

 

টাইমস/এসআই

Share this news on: