ফের বিয়ে করছেন অপু বিশ্বাস!

অপু বিশ্বাস। ভালোবেসে শাকিবের ঘর সাজিয়েছিলেন তিনি। তবে সেই ঘরে বেশিদিন জায়গা হয়নি তার। পারিবারিক কলহে আলাদা হয়ে যান দুজনই।

তবে আলাদা থাকলেও সন্তানের জন্য প্রায়ই এক হতে দেখা যায় সাবেক এই দম্পতিকে। দুজনই মিলে সন্তানকে স্কুলে ভর্তি করানো, নিয়ে যাওয়া, সময় দেয়ার মুহূর্তের কিছু ছবি গণমাধ্যমে প্রকাশ পেয়েছে নানা সময়।

এদিকে, কয়েকদিন ধরেই চারপাশে গুঞ্জন, আবারো বিয়ে করছেন অপু বিশ্বাস। পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি।

তবে কার সাথে? শাকিব নাকি নতুন কেউ? এমন প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে কথা হয় নায়িকা অপুর সাথে। তিনি জানান, শাকিবের সঙ্গে তো এখন কোন সম্পর্ক নেই। তবে ছেলে আব্রাম খান জয়ের কারণে আমাদের দেখা হয়। এর বেশি কিছু না।

তবে বিয়ে আমি করছি, সেটা পারিবারিকভাবেই। এই কারণে পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। এভাবে কি আর একা থাকা যায়! আমিও তো রক্ত-মাংসে মানুষ। আর প্রত্যেকটি মানুষের জীবন বলে একটা কথা আছে। আমারও আছে। কারো জন্য সেই জীবন নষ্ট করে দেয়ার কোন অর্থ নেই।

অপু

এরপর অপুর কাছে জানতে চাওয়া হয়, আগের মত এবারের পাত্রটিও কি আপনিই ঠিক করবেন না পরিবার? এমন প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, এরকম কিছুই আমি ঠিক করবো না। আমার বাবা নেই, মা বেঁচে আছেন। তাই মায়ের তো একটা দায়িত্ব আছে। সেই দায়িত্ব থেকে তিনি সব করবেন।

অপু আরও বলেন, বাড়িতে আসলেই কিছুদিন ধরে আমার বিয়ে নিয়ে আলোচনা চলছে। আর ওরা আমাকেও এসব বিষয়ে শেয়ার করেছেন। তাই আবারো বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। সব ভুলে সমাজের আর দশটা নারীর মতো আবারো সংসারী হতে চাই।

এদিকে সামনে অপু বিশ্বাসের অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর একটি হচ্ছে কলকাতার ‘শর্টকাট’ এবং অন্যটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এরমধ্যে সামনে বাংলাদেশে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি দর্শকরা দেখতে পাবেন। ছবিটিতে অপু বিশ্বাসের বিপরীতে বাপ্পি চৌধুরী অভিনয় করেছেন।

অন্যদিকে ‘শর্টকাট’ ছবিতে অভিনয় করছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অপু বিশ্বাস, অনিন্দিতা বোস, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, ওরিন, রাজশ্রী, এবং আরও অনেকে।

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু প্রায় নয় বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে সন্তান আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। বিয়ের খবর ফাঁস করে বলেন, আমি শাকিব খানের স্ত্রী, আমাদের আব্রাম খান জয় নামে একটি ছেলে আছে। এর কিছুদিন পরই বিবাহ বিচ্ছেদ হয় তাদের।

 

টাইমস/জেকে

Share this news on: