অপুর দ্বিতীয় বিয়ে, শাকিবের ব্যস্ততা: জয়ের কী হবে?

কিছুদিন ধরে মিডিয়ায় জোর গুঞ্জন, আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এক সময়ের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অবশ্য কয়েকদিন আগে বিয়ের খবরকে গুজব বলেও উড়িয়ে দিয়েছেন নায়িকা।

তবে গুজব হোক অথবা বাস্তবেই হোক বিয়ের পিঁড়িতে বসলে আশ্রয়হীন হয়ে পড়বে জয়। কারণ, এখনো অপুর সঙ্গে থাকে সে! তবে মায়ের দ্বিতীয় বিয়ের পর জয়ের ক্ষেত্রে সেটা কতটা সহজ হবে এই নিয়ে ভক্তদের মধ্যে দেখা দিয়েছে সংশয়।

জয় তারকাপুত্র হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে তারও ভক্তের শেষ নেই। অপু ও শাকিব খানের মত অগণিত অনুসারীরাও অনুসরণ করে। তাদের মধ্যে এক ভক্ত অপুর নিউজ শেয়ার করে নিচে লিখেছেন, শুনেছি আবারো বিয়ে করছেন অপু, তাহলে কিউট এই ছেলেটার কী হবে?

অবশ্য শুধু প্রশ্ন ছুঁড়েও শেষ করেননি তিনি। লিখেছেন, অপু-শাকিব যদি চায়, জয়কে আমিই লালন পালন করবো।

অপরদিকে, খালেক নামের একজন লিখেছে, জয়ের জন্য হলেও শাকিব-অপু এক হয়ে যাও। অনেক করেছো কাজ! এবার অন্তত ছেলেকে নিয়ে এক ঘরে থাকো তোমরা। অপু তুমি দ্বিতীয় বিয়ের চিন্তা বাদ দাও।

অন্য একজন লিখেছে, এই ধরণের সুন্দর, কিউট, নজরকাড়া একটি ছেলে থাকতে তোমরা বিয়ে ও নতুন কাজের কথা মাথায় আনো কীভাবে? তোমরা তোমাদের ফিউচার নিয়ে এসব ভাবছো, কিন্তু ছেলের ভবিষ্যৎ নিয়ে কী একটুও তোমাদের মাথা ব্যথা নেই!

জয়

সম্প্রতি জানা গেছে, আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। খুব শিগগির পারিবারিক পছন্দে বিয়ে করবেন তিনি। এজন্য তিনি নিজেকে তৈরি করছেন শারীরিক, মানসিকভাবে। চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এটিই হবে তার দ্বিতীয় বিয়ে।

এও জানা গেছে, এই বিয়ের পর পুরোপুরি সংসারে মনোযোগী হতে চান ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। জীবনকে নতুনভাবে সাজাতে চান তিনি।

অপরদিকে জয়ের জন্মের পর থেকে চলচ্চিত্রের কাজে আরও বেশি ব্যস্ত হয়ে পড়েছেন নায়ক-বাবা শাকিব খান। কাজের চাপে জয়কে সময় দেয়ারও সুযোগ হয় না তার। এই কারণে ভক্তদের সংশয়, দুজনে এভাবে ব্যস্ত হয়ে পড়লে জয়ের কি হবে?

 

টাইমস/জেকে

Share this news on: