বর্তমান-ভবিষ্যৎ নিয়ে যা বললেন মাহি

দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তাকে নিয়ে ঢালিউড দর্শকদের চাহিদার যেন শেষ নেই। বিশেষ করে ‘ঢাকা অ্যাটাক’, ‘অগ্নি’, ‘পোড়ামন’ এই ধরণের ছবিগুলো করার পর দর্শকদের কাছে তার চাহিদাটা বেশিই বেড়েছে।

সে ধারাবাহিকতায় এবার মাহি প্রস্তুতি নিচ্ছেন নতুন একটি ছবির। মডেলদের ফ্যাশন জগতের পথচলা, পরিশ্রমের কাহিনী ও শোবিজের নানান বিষয় নিয়ে নির্মিত ‘স্বপ্নবাজি’-তে একেবারে ভিন্নরূপে দেখা যাবে মাহিকে।

ছবিটি প্রসঙ্গে মাহি কথা বলেছেন বাংলাদেশ টাইমস প্রতিনিধির সঙ্গে। তিনি বলেন, কিছুদিন আগে রায়হান রাফি পরিচালিত এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এরই মধ্যে এ ছবির বিভিন্ন লুকের জন্য ফটোশুটও করেছি। এটি সম্পূর্ণ অন্যরকম গল্পের সিনেমা হতে যাচ্ছে। বর্তমানে এর জন্য প্রস্তুতি নিচ্ছি। কয়েকদিন এ ছবির শুটিং-ও করেছি।

তবে গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহিকে দেখা গেলো নতুন একটি ভিডিওতে মোবাইল হাতে কি যেন বলছেন। এই প্রসঙ্গে জানতে চাইলে মাহি বলেন, এটি মূলত চীনা কোম্পানি ভিভোর নতুন মডেলের ছয় ক্যামেরার মোবাইল ফোনের উন্মোচন অনুষ্ঠান। এতে অতিথি হিসেবে হাজির হয়েছিলাম।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর র‌্যাডিসন হোটেলে জমকালো আয়োজনে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়। এতে মোবাইল হাতে ফটোসেশনেও অংশ নেন ঢালিউড অভিনেত্রী মাহি, এমনটাই জানিয়েছেন তিনি।

ঢালিউডে মাহি অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে, ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’,‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’, ‘ঢাকা অ্যাটাক’ প্রভৃতি।

তবে এর মধ্যে মাহির কিছু ছবি দর্শক পছন্দ করলেও বহু ছবি অপছন্দও করেছেন। এ ব্যাপারে নায়িকার অভিমত কি? মাহি বলেন, একটা কাজ সবাই পছন্দ করবে তা কিন্তু না, তবে এখন থেকে গল্প ও নির্মাতার ব্যাপারে আমি অনেক সিরিয়াস থাকবো, যাতে কোন আজাইরা ছবি করে দর্শকদের ভালোবাসা হারাতে না হয়।

এদিকে, সম্প্রতি সংগীতনির্ভর একটি চলচ্চিত্রে অভিনয় শেষ করেছেন মাহি। নাম ‘দাগা’। এই ছবিতে মাহি কাজ করেছেন নায়ক ইয়াশ রোহানের বিপরীতে। চলচ্চিত্রটি নির্মাণ করেন রায়হান রাফি।

এছাড়াও মাহির হাতে আরো রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবি। এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক। ছবিটির কিছু অংশের কাজ এখনো বাকি আছে বলে জানান মাহি।

 

টাইমস/জেকে

Share this news on: