বাংলালিংক নিয়ে এল বিনোদনের নতুন প্ল্যাটফর্ম ‘টফি’

গ্রাহকদের বিনোদনের ভিন্ন স্বাদ দিতে মোবাইল অপারেটর বাংলালিংক নিয়ে এলো ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’। এর কনটেন্ট পার্টনার হিসেবে থাকছে বেঙ্গল ব্র্যান্ড লিমিটেড।

সম্প্রতি এক অনুষ্ঠানে ডিজিটাল এই প্ল্যাটফর্মের উদ্বোধন করেন বাংলালিংকের সত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন এর গ্রুপ চিফ অপারেটিং অফিসার সার্জি হেরেরো।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, নিরবচ্ছিন্ন স্ট্রিমিং ও সহজ ইন্টারফেস বিভিন্ন ধরনের কনটেন্ট দেখা ও খোঁজার অভিজ্ঞতায় এক ভিন্ন মাত্রা যোগ করবে টফি।

এছাড়া গ্রাহকরা নিজেদের তৈরি কনটেন্ট এই প্ল্যাটফর্মে সাবমিট করে অর্থ উপার্জন করতে পারবেন বলেও জানান তিনি।

অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে প্ল্যাটফর্মটির বিভিন্ন ধরনের কনটেন্ট উপভোগ করা যাবে। দেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলোর মধ্যে টফিতেই রয়েছে সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল দেখার সুযোগ। বর্তমানে মোট ৬০টি দেশি ও বিদেশি চ্যানেল দেখা যাবে টফিতে।

পর্যায়ক্রমে আরও নতুন চ্যানেল প্ল্যাটফর্মটিতে যোগ করা হবে। কিছু সংখ্যক চ্যানেল বিনামূল্যে দেখার পাশাপাশি সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রিমিয়াম চ্যানেলগুলো উপভোগ করা যাবে। টিভি চ্যানেলগুলোর পাশাপাশি মিউজিক ভিডিও, নাটক ও সিনেমা দেখারও সুযোগ থাকছে টফিতে।

এছাড়া প্ল্যাটফর্মটিকে কনটেন্ট সাবমিট করে অর্থ উপার্জনের সুযোগ রয়েছে। টফি অ্যাপের অ্যান্ড্রয়েড ভার্সন গুগল প্লে থেকে ডাউনলোড করা যাবে http://bit.ly/34HQJCB লিংক থেকে।

প্রাথমিকভাবে থাকছে বিনামূল্যে এক মাসের সাবস্ক্রিপশন। নির্ধারিত সময়ের পর প্রিমিয়ার কনটেন্ট দেখার জন্য সাবস্ক্রিপশন করতে হবে। সর্বনিম্ন ৩ টাকার বিনিময়ে প্রতি দিনের জন্য সাবস্ক্রিপশন করা যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের অ্যাক্টিং সিইও ও চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, নেক্সডিকেড টেকনোলজি প্রাইভেট লিমিটেডের সিইও ইফতেখার জামান প্রমুখ।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: