হীরাখচিত মুকুটটি হবে কার?

মিস ইউনিভার্স বাংলাদেশ। বুধবার সন্ধ্যায় বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে। সেরা দশজনের মধ্যে একজন হবেন চূড়ান্ত বিজয়ী।

ফাইল

জেসিয়া ইসলাম (সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭), শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম, এই সেরা দশজনের একজন হবেন এবারের মিস ইউনিভার্স বাংলাদেশ।

জানা গেছে, এরপর এই বিজয়ী বাংলাদেশের প্রতিনিধি হয়ে যাবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত সুন্দরী প্রতিযোগিতার মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। যা মিস ইউনিভার্সের ৬৮ তম আসর।

বাংলাদেশে আজকের বিজয়ীর মাথায় বসবে ৭৫০ টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট।

সুস্মিতা

এছাড়া আজকের আয়োজনে আরও গুরুত্বপূর্ণ চমক হচ্ছে, আসরে প্রধান বিচারকের আসনে থাকবেন ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

এই প্রসঙ্গে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় লাল-সবুজের প্রতিনিধিকে পাঠাতে আমরা পুরোপুরি প্রস্তুত। বুধবার সন্ধ্যার পর জানতে পারবেন, কে হচ্ছেন বিজয়ী। আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করছি।

বিচারকের আসনে আরো থাকবেন তাহসান খান, কানিজ আলমাস, টুটলি রহমান, রুবাবা দৌলা, ফারজানা চৌধুরী, ডিউক, ড. জারিন দেলোয়ার হোসাইন,আতাহার আলী খান ও স্টার ফারুক।

 

টাইমস/জেকে

Share this news on: