• ঢাকা, বাংলাদেশ
  • রোববার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৬

‘শাকিব চেয়েছে বলেই অন্যের নায়িকা হয়েছি’

‘শাকিব চেয়েছে বলেই অন্যের নায়িকা হয়েছি’

নায়িকা বুবলী

বিনোদন প্রতিবেদক০৬ ডিসেম্বর ২০১৯, ০৩:৪৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা বুবলী। সম্প্রতি তিনি শাকিব বিহীন একটি সিনেমায় নাম লেখিয়েছেন। নাম ‘ক্যাসিনো’। এতে বুবলী নিরবের নায়িকা হয়ে কাজ করবেন।

এর আগে, শাকিব ছাড়া অন্য কোন নায়কের নায়িকা হতে দেখা যায়নি বুবলীকে। তার নায়িকা হয়ে একে একে নয়টি সিনেমা মুক্তি পেয়েছে বুবলীর। ছবিগুলো হলো- ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’।

তবে এবার শাকিবকে ছাড়া অন্যের নায়িকা হয়ে বেশ আলোচনা হচ্ছে বুবলীকে নিয়ে। অনেকেই বলছেন, তাহলে কী শাকিব-বুবলীর সম্পর্কে ভাটা পড়েছে। আবার অনেকেই মনে করছেন, শাকিব এখন বুবলীকে নিয়ে আর কাজ করবেন না। আবার অনেকেই এই কারণে বুবলীর প্রশংসাও করেছেন।

আসলে শাকিব খান কী সত্যিই বুবলীকে নিয়ে আর কাজ করবেন না? এমন প্রশ্ন করা হয় নায়িকা বুবলীকে। তিনি বলেন, শাকিবের অনুপ্রেরণাতেই অন্য নায়কের সঙ্গে ছবি করা শুরু করেছি। এই ছবিতে কাজ করার সাহস জুগিয়েছে সে। শাকিব চেয়েছে বলেই আমি অন্যের নায়িকা হয়েছি।

তবে বুবলী এও জানান, এরই মধ্যে শাকিবের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন বুবলী। এর মাধ্যমে আবারো শাকিবের কাছে ফিরেছেন নায়িকা। শাকিব খান প্রযোজিত ‘বীর’ সিনেমাটির শুটিং চলছে গাজীপুরের পুবাইলে। কাজী হায়াৎ পরিচালিত ৫০তম সিনেমা হচ্ছে এটি।

এই প্রসঙ্গে কাজী হায়াত বলেন, সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কয়েকদিন থেকেই গাজীপুরে বীর সিনেমার শুটিং চলছে। আরো টানা ১০ দিন শুটিং চলবে। শাকিব খানের বাড়িতে আমাদের শুটিং টিম থাকছে। শুটিং হচ্ছে সিকদার কটেজে। আজ শুটিং করছেন শাকিব, বুবলী, মিশা সওদাগরসহ আরো কয়েকজন অভিনেতা।

জানা গেছে, সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেতে পারে ‘বীর’ সিনেমাটি।

 

টাইমস/জেকে

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে আত্মহত্যা

মৌলভীবাজারের বড়লেখায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে খুন করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

আমেরিকার চেয়ে দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কম:পররাষ্ট্রমন্ত্রী

আমেরিকার চেয়ে দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কম:পররাষ্ট্রমন্ত্রী

আমেরিকার চেয়ে বাংলাদেশে বিচার বহির্ভূত হত্যাকাণ্ড কম হচ্ছে বলে দাবি

প্রথম সাবমেরিন তৈরি করেন বিজ্ঞানী ড্রিবেল

প্রথম সাবমেরিন তৈরি করেন বিজ্ঞানী ড্রিবেল

১৫৭০ সালে ইংরেজ গণিতবিদ উইলিয়াম বুয়ার্ন এমন একটি জাহাজের নকশা

স্বাস্থ্য

স্বাস্থ্যের জন্য উপকারী ভাইরাস!

স্বাস্থ্যের জন্য উপকারী ভাইরাস!

বেশিরভাগ সময় ভাইরাসকে আমরা স্বাস্থ্যের জন্য নেতিবাচক বলে মনে করি। তবে সব ভাইরাস কিন্তু আমাদের দেহের জন্য ক্ষতিকর নয়। কিছু ভাইরাস আছে, যা আমাদের সুস্থ থাকতে সহায়তা করে। তবে এটা ঠিক যে ভাইরাস বিভিন্ন মারাত্মক রোগের জন্য দায়ী, যেমন- বসন্ত, হেপাটাইটিস, এইচআইভি ও রেবিজ।

স্বাস্থ্য

স্বাস্থ্য সুরক্ষায় শুকনো আদাগুঁড়োর পাঁচটি ব্যবহার

স্বাস্থ্য সুরক্ষায় শুকনো আদাগুঁড়োর পাঁচটি ব্যবহার

শুকনো আদাগুঁড়োর উপকারী গুণাগুণ আপনাকে অবাক করে দেবে। এই আদাগুঁড়া উপকারী অ্যান্টিঅক্সিডেন্ট সমৃদ্ধ, যা পেশী ও শরীরের ব্যথা কমাতে সহায়ক। আপনার প্রতিদিনের ডায়েটে শুকনো আদাগুঁড়ো থাকলে তা ট্রাইপসিন ও লিপেজ সক্রিয় করতে সাহায্য করবে। হজমে সহায়ক এই এনজাইমগুলি প্রোটিন এবং চর্বি ভাঙ্গায় সহায়তা করে।

রাজনীতি

ইভিএম বঙ্গোপসাগরে ফেলতে হবে : ঐক্যফ্রন্ট

ইভিএম বঙ্গোপসাগরে ফেলতে হবে : ঐক্যফ্রন্ট

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বঙ্গোপসাগরে ফেলার আহবান জানিয়েছে ঐক্যফ্রন্ট। আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম ব্যবহারের সিদ্ধান্ত থেকে অনতিবিলম্বে নির্বাচন কমিশনকে সরে আসার আহবানও জানিয়েছে ঐক্যফ্রন্টের নেতারা। শনিবার বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে এ আহবান জানানো হয়। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আ স ম আব্দুর রব।

খেলাধুলা

পাকিস্তান সফরে অভিষেক হাসানের, ফিরলেন তামিম

পাকিস্তান সফরে অভিষেক হাসানের, ফিরলেন তামিম

পাকিস্তান সফরে প্রথম দফায় অনুষ্ঠিত তিন ম্যাচ টি-২০ সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে এবার নাম লিখিয়েছেন তরুণ পেসার হাসান মাহমুদ। সদ্য সমাপ্ত বিপিএলে নজরকাড়া পারফরমেন্সের কারণে দলে জায়গা পেয়েছেন হাসান। এছাড়া লম্বা বিরতির পর পাকিস্তানের সঙ্গে টি-২০ সিরিজে জাতীয় দলে ফিরছেন ড্যাসিং ওপেনার তামিম ইকবাল।

জাতীয়

সাভারে অস্ত্র মাদকসহ গ্রেপ্তার ৭

সাভারে অস্ত্র মাদকসহ গ্রেপ্তার ৭

ঢাকার সাভারের আমিনবাজার এলাকা থেকে বিদেশী পিস্তল, শুটারগান ও দেড় হাজার বোতল ফেনসিডিলসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব-৪। শনিবার আমিনবাজারের মমতাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- নাসিরুল ইসলাম, শরীফুল ইসলাম, আব্দুল কাইয়ুম, সাইরন আলী, সাহাবুর ইসলাম, আবু সায়েম ও শামীম রেজা। আটকদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

বিনোদন

দেখেই মনে হয় প্রেমে আছেন, বিয়ে কবে করবেন?

দেখেই মনে হয় প্রেমে আছেন, বিয়ে কবে করবেন?

ছোটপর্দার ব্যস্ততম মুখ তাসনিয়া ফারিন। খুব দ্রুত সময়ে নিজেকে চিনিয়েছেন এই অভিনেত্রী। তবে ছোটবেলা থেকে গান আর নাচে পারদর্শী এই তারকা চেয়েছেন বড় হয়ে গান নিয়ে কাজ করবেন। কিন্তু পরিচিতি পেয়েছেন অভিনেত্রী হিসেবে।