• ঢাকা, বাংলাদেশ
  • সোমবার, ২৫ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

অপূর্ব-নাজিয়ার সংসারও টিকলো না, নেপথ্যে তিশা!

অপূর্ব-নাজিয়ার সংসারও টিকলো না, নেপথ্যে তিশা!

ফাইল ছবি

বিনোদন প্রতিবেদক১৭ মে ২০২০, ০৯:১৭পিএম, ঢাকা-বাংলাদেশ।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংসার আবারো ভেঙেছে। ইতি ঘটেছে সুইট কাপলের। নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে অপূর্বর। নানা বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তারা এখন আলাদা থাকছেন।

একটি সূত্র জানিয়েছে, চলতি বছরের প্রথমদিকে নাজিয়ার সঙ্গে অপূর্বর বিচ্ছেদ ঘটে। অপূর্ব-অদিতির দাম্পত্যজীবনে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। সন্তান কার কাছে রয়েছেন সেটি জানা যায়নি।

রোববার বিকেলে সংসার ভাঙার খবর সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। তিনি জানান, ‘অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে, এটা সত্য।’ তবে কী কারণে ডিভোর্স হলো, কবে ডিভোর্স হলো তা নিয়ে কিছুই বলতে রাজি হননি নাজিয়া হাসান অদিতি।

তার ভাষ্য ছিল এমন, ‘অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে মানুষের এটা জানা দরকার। জানালাম। এর বেশি কিছুই বলতে চাইনা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই থাকুক।’

এদিকে নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবুকেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশনশিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন। এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, ‘‘আমাকে ‘ভাবী’ ডাকা বন্ধ করুন সবাই!’’

এদিকে অপূর্ব এবং অদিতির ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, এই সংসার ভাঙার নেপথ্যে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার নাম। সাম্প্রতিক সময়ে নাটকে অপূর্ব-তিশা জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই সূত্রেই দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়ে যায়। ব্যাপারটি টের পেয়ে অদিতি অপূর্বকে নানা ভাবে বুঝানোর চেষ্টা করেছেন, নিষেধ করেছেন তিশার সাথে অভিনয় করতে।

কিন্তু অপূর্ব তিশার সাথে সম্পর্ককে শুধুমাত্র বন্ধুত্ব বলে বুঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এক পর্যায়ে চলতি বছরের শুরুতে অপূর্বর বাড়ি ছেড়ে চলে যান অদিতি। এতে ক্ষিপ্ত হয়ে অপূর্ব তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন।

সূত্রটি জানিয়েছে, অদিতির সাথে দূরত্ব সৃষ্টি হওয়ার পর তিশার সাথে যোগাযোগ বাড়িয়েছেন অপূর্ব। এ বিষয়ে কথা বলতে তিশার সাথে মোবাইলে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। সেই বিয়েও ভেঙে গেছে ৯ বছরের মাথায়।

 

টাইমস/জেকে

দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল

দেশে করোনায় মৃতের সংখ্যা ৫০০ ছাড়াল

দেশে করোনাভাইরাস সংক্রমণের ৭৯তম দিনে মোট মৃতের সংখ্যা ৫০০ ছাড়িয়ে

সিরাজগঞ্জে ঈদের নামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

সিরাজগঞ্জে ঈদের নামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

ঈদের নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় মৃত্যুবরণ করেছেন আইউব আলী

করোনাকালে ঈদে সুস্থ থাকতে প্রয়োজন স্বাস্থ্যসম্মত খাবার গ্রহণ

করোনাকালে ঈদে সুস্থ থাকতে প্রয়োজন স্বাস্থ্যসম্মত খাবার গ্রহণ

এক মাস সিয়াম সাধনার পর উদযাপিত হচ্ছে মুসলমানদের ধর্মীয় উৎসব

অর্থনীতি

ইঁদুরের আঁকা ছবি বিক্রি করে লাখ টাকা আয়

ইঁদুরের আঁকা ছবি বিক্রি করে লাখ টাকা আয়

গুস নামের ইঁদুরটি সাধারণ কোনো ইঁদুর নয়, বরং সে একজন শিল্পী। একই সঙ্গে বড়লোক ইঁদুর। কারণ, ছবি এঁকে বেশ মোটা অঙ্কের টাকার রোজগার করছে সে। গুস তার ছোট ছোট পাঞ্জা ব্যবহার করে ক্ষুদ্র ক্ষুদ্র মাস্টারপিস (ছবি) তৈরি করে, যা এখন পর্যন্ত বিক্রি করে আয় হয়েছে ১,০০০ পাউন্ড বা প্রায় এক লাখ টাকা।

যা কিছু প্রথম

দেশে প্রথম কুরআনের ভাস্কর্য কসবায় স্থাপন

দেশে প্রথম কুরআনের ভাস্কর্য কসবায় স্থাপন

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভায় দেশের প্রথম কুরআনের ভাস্কর্য স্থাপন করা হয়েছে। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর ভাস্কর্যটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। সংখ্যাগরিষ্ঠ মানুষের মূল্যবোধের সঙ্গে সংগতি রেখে ভাস্কর্যটি নির্মাণ করেছেন ঢাকার চারুকলা ইন্সটিটিউটের ছাত্র ভাস্কর কামরুল হাসান শিপন। কসবা পৌর মেয়র এমরানুদ্দীন জুয়েলের তত্ত্বাবধানে এ ভাস্কর্যটি নির্মাণ করা হয়।

স্বাস্থ্য

কোলেস্টেরল নিয়ন্ত্রণে করে হৃদরোগের ঝুঁকি কমায় পেয়াজ

কোলেস্টেরল নিয়ন্ত্রণে করে হৃদরোগের ঝুঁকি কমায় পেয়াজ

রক্তে অনিয়ন্ত্রিত কোলেস্টেরলের মাত্রা আমাদের স্বাস্থ্যকে নেতিবাচকভাবে প্রভাবিত করে। ফলে হৃদরোগের ঝুঁকি উল্লেখযোগ্য পরিমাণে বেড়ে যায়। কোলেস্টেরল ধমনীর দেয়ালগুলিতে তৈরি হয়, যার ফলে ধমনী সংকীর্ণ হয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দেয়। সংকীর্ণ ধমনী অক্সিজেন এবং রক্তের অবাধ প্রবাহকে বাধাগ্রস্ত করে। ফলে হৃদযন্ত্রের স্বাস্থ্যের পাশাপাশি শরীরের অন্যান্য অংশও প্রভাবিত হতে পারে। অনিয়ন্ত্রিত কোলেস্টেরল ধমনীতে ব্লকেজ সৃষ্টি করে, যার ফলে হার্ট অ্যাটাক হয়।

স্বাস্থ্য

১৮ ফুট দূরের ব্যক্তিও নিরাপদ নয়!

১৮ ফুট দূরের ব্যক্তিও নিরাপদ নয়!

করোনাভাইরাসের বিস্তার ঠেকানোর একটা পদক্ষেপ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দেয়া হয়। স্বাস্থ্যবিধিতে বলা হয়- লকডাউনের প্রয়োজনে যদি বাইরে যেতেই হয়, তবে পরস্পরের মধ্যে দুই মিটারের বেশি বা সাড়ে ছয় ফুট দূরত্ব দূরত্ব বজায় রাখতে হবে। কিন্তু এবার বলা হচ্ছে, করোনাভাইরাসের সংক্রমণ রুখতে এই সাড়ে ছয় ফুটের সামাজিক দূরত্বও যথেষ্ট নয়। সাইপ্রাসের নিকোসিয়া বিশ্ববিদ্যালয়ের গবেষকরা এক সমীক্ষার পর এমনটাই জানিয়েছেন।

জাতীয়

নিস্তব্ধতায় ঘেরা ঐতিহাসিক শোলাকিয়া ময়দান

নিস্তব্ধতায় ঘেরা ঐতিহাসিক শোলাকিয়া ময়দান

‘শোলাকিয়া ময়দান’! এই নামটি শুনলেই আমাদের চোখে ভেসে ওঠে লাখ লাখ মানুষের অংশগ্রহণে ঈদের জামাতের এক অভুতপূর্ব ছবি। প্রায় পৌনে তিনশ বছর ধরে কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ময়দানে উপমহাদেশের সর্ববৃহৎ ঈদের জামাত অনুষ্ঠিত হয়ে আসছে। কিন্তু এবছর সব কিছু এলোমেলো করে দিয়েছে ‘করোনাভাইরাস’।

বিনোদন

ঈদে ব্যস্ততম এই তারকাদের যত নাটক

ঈদে ব্যস্ততম এই তারকাদের যত নাটক

ঈদ আরবি শব্দ। এর অর্থ খুশি, আনন্দ, উল্লাস। মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে এবার সেই উল্লাস নেই শোবিজ তারকাদের। দীর্ঘ ২ মাস শুটিং বন্ধ থাকায় মুখে হাসি নেই তাদের।