মহেশ ভাটকে “শয়তান” বললেন ছেলে রাহুল

সুশান্তর মৃত্যুর পর থেকে বারংবার উঠে এসেছে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের নাম। কখনও সুশান্তকে কাজ না দেওয়ার অভিযোগ, কখনও আবার রিয়ার সঙ্গে সম্পর্ক, কখনও রিয়া-সুশান্তের সম্পর্কের মধ্যে তাঁর অনধিকার প্রবেশ... ঘুরে ফিরে এসেছে এই নামটি।

এবার নিজের সন্তানের আক্রমণের মুখে পড়তে হল মহেশ ভাটকে। মহেশের একমাত্র ছেলে রাহুল ভাট বিস্ফোরক মন্তব্য করলেন তার বাবা মহেশ ভাটকে নিয়ে।

মহেশ ভাটের চার সন্তান। প্রথম পক্ষ অর্থাৎ কিরণ ভাটের সঙ্গে দুই সন্তান- এক ছেলে, এক মেয়ে। রাহুল ভাট ও পূজা ভাট। অপর পক্ষ সোনি রাজদানের সঙ্গেও দুই সন্তান। দুই মেয়ের একজন হলেন আলিয়া ভাট, অন্যজন শাহিন ভাট।

মহেশের একমাত্র ছেলে বিগবস-৪ র প্রতিযোগী রাহুল বেশ কিছু বছর আগে সর্বভারতীয় একটি সংবাদ মাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন। পারিপার্শ্বিক পরিস্থিতিতে পুরোনো সেই সাক্ষাৎকার ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে।

ওই সাক্ষাৎকারে রাহুল বলেছিলেন, তার বাবা একটি শয়তান। তাকে কোনদিন নিজের ছেলে হিসাবে দেখেননি তিনি। মহেশ নাকি তার ছেলের নাম দিতে চেয়েছিলেন মহম্মদ। এই নামেই ডাকতেন তিনি। কিন্তু রাহুলের মা তাতে বাধা দেন। নিজেকে প্রকৃত মুসলমান প্রমাণ করতেই নাকি এমন করেছিলেন মহেশ।

রাহুলের আরও অভিযোগ, নিজের বাবা হয়েও সৎ বাবার মত কাজ করেছে মহেশ ভাট। কোনওদিন নিজের ছেলেকে ইন্ডাস্ট্রিতে কাজ দেননি মহেশ। নিজের কোনও ছবিতে তাকে সই করাননি। আর এর ফলে বলিউডে জায়গাও হয়নি রাহুলের। কারণ অন্য পরিচালক-প্রযোজকরা তাকে দেখে বলতে শুরু করে, যখন নিজের বাবারই ছেলের উপর ভরসা নেই, তখন আমরা কী ভরসা করব।

 

টাইমস/এইচইউ

Share this news on: