শ্রাবন্তীকে আপত্তিকর মেসেজ, বাংলাদেশীর বিরুদ্ধে অভিযোগ

বাংলাদেশের একটি নম্বর থেকে মোবাইল ফোনে দিনের পর দিন অশ্লীল মেসেজ পাঠিয়ে বিরক্ত করায় বেশ চটেছেন টালিউড নায়িকা শ্রাবন্তী। এমনকি বিরক্তকারি মোবাইল নম্বরধারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে বাংলাদেশ হাইকমিশনে অভিযোগও দিয়েছেন এই অভিনেত্রী।

গত ৮ সেপ্টেম্বর কয়েকটি মেসেজের স্ক্রিন শট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন শ্রাবন্তী।

এ বিষয়ে বাংলাদেশী একটি সংবাদমাধ্যমকে শ্রাবন্তী জানিয়েছেন, তাঁর মোবাইল ফোনে প্রতিনিয়ত বাংলাদেশের একটি মোবাইল ফোন নম্বর থেকে অশ্লীল ও কুরুচিপূর্ণ মেসেজ পাঠানো হচ্ছে।

বাংলাদেশের পরিচিতিজনদের মাধ্যমে ওই নম্বর ব্যবহারকারীকে বের করে মেসেজ পাঠানো বন্ধ করার চেষ্টাও করেছেন শ্রাবন্তী। কিন্তু তাতেও কোনো সুরাহা হয়নি। উল্টো মেসেজ দিয়ে বিরক্ত করার মাত্রা আরও বেড়ে যায়। পরে উপায়ন্তর না পেয়ে অভিযুক্ত মোবাইল ফোন ব্যবহারকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে কলকাতায় নিযুক্ত বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে টুইটার পোস্টে শ্রাবন্তী বলেছেন, ‘ফেসবুক বা ইনস্টাগ্রামে অনেক সময় বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল ভাষায় গালমন্দ করে মেসেজ পাঠানো খুব অন্যায়। এটা মেনে নেয়া যায় না।’

এ ব্যাপারে কলকাতায় নিযুক্ত বাংলাদেশি উপহাইকমিশনের একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, শ্রাবন্তীর লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগপত্রটি বাংলাদেশে পাঠানো হয়েছে।

 

টাইমস/এসএন

Share this news on: