• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

কার প্রেমে শরীর চর্চায় ব্যস্ত মিষ্টি জান্নাত?

কার প্রেমে শরীর চর্চায় ব্যস্ত মিষ্টি জান্নাত?

বিনোদন প্রতিবেদক১১ জুন ২০১৯, ০৫:৪৩পিএম, ঢাকা-বাংলাদেশ।

ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। এই পর্যন্ত বড় পর্দায় চারটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে চলচ্চিত্রে তার ক্যারিয়ার শুরু হয় শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে। এরপর কাজ করেছেন আরো বেশ কিছু চলচ্চিত্র।

এদিকে, চলতি বছরের শুরুতেও এই নায়িকার বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় একটি ছবি মুক্তি পেয়েছে। নাম ‘তুই আমার রানি’। এতে তার নায়ক হিসেবে দেখা গেছে অপার বাংলার নায়ক সূর্যকে।

তবে সিনেমাটি করার পর থেকে নিজেকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন মিষ্টি জান্নাত। জানা গেছে, এরপর থেকে নিজেকে অনেকটা বদলে ফেলেছেন এই নায়িকা। নিয়মিত জিম করে শারীরিক ভাবে নিজেকে ফিট করছেন তিনি।

কিন্তু হুট করে কেন নিজের এই পরিবর্তন আনছেন নায়িকা? যৌথ বাংলার ছবিতে কাজ করে কী দুই বাংলার কারো প্রেমে পড়েছেন মিষ্টি জান্নাত? নাকি অন্য কোন সত্য লুকিয়ে আছে এতে?

বিষয়টি জানতে সোমবার রাতে মিষ্টি জান্নাতের সঙ্গে মুঠোফোনে কথা হয় বাংলাদেশ টাইমস প্রতিনিধির। তিনি বলেন, প্রেমে পড়েছি বলে শরীরের ওজন ঝড়ানোর জন্য উঠে পড়ে লেগেছি। তবে আমার এই প্রেম কোনো মানুষের জন্য নয়, আমি প্রেমে পড়েছি সিনেমার ওপর। মূলত ‘তুই আমার রানি’ করার পর থেকে অপার বাংলার কয়েকটি কাজের অফার পেয়েছি। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত এই প্রসঙ্গে বিস্তারিত বলতে চাই না। শুধু এইটুকু বলবো, খুব ভালো কিছু অপেক্ষা করছে আমার জন্য। তাই নিজেকে সুদর্শিনী হিসেবে গড়ার চেষ্টা করছি।

এই জন্য নিয়মিত জিম করে শরীরের ওজন কমাচ্ছি। আমি চাই, কাজ করার আগে যেন আমার শরীরের গড়ন নিয়ে কেউ কথা বলতে না পারে। তাই এক ধরণের আগাম প্রস্তুতি নিচ্ছি।

এই পর্যন্ত মিষ্টি জান্নাতের ‘তুই আমার রানি’ ছাড়াও আরো তিনটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে তিনি ‘লাভ স্টেশন’ ছবিতে জুটি বেঁধেছিলেন নায়ক বাপ্পীর সঙ্গে। ‘চিনি বিবি’-তে নায়ক জয় চৌধুরীর সঙ্গে আর ‘তুই আমার’-এ নায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

তবে মাঝে ২০১৫ সালে মিষ্টি ‘আমার প্রেম তুমি’ শিরোনামের আরেকটি ছবির কাজ করেছিলেন। এতে তার বিপরীতে অভিনয় করেন অপার বাংলার জনপ্রিয় নায়ক সোহম। তবে ছবিটি এখনো পর্যন্ত আশার আলো দেখেনি।

 

টাইমস/জেকে/জেডটি

সীমান্তে বিএসএফ জওয়ান নিহতের ঘটনা অনাকাঙ্ক্ষিত: স্বরাষ্ট্রমন্ত্রী

সীমান্তে বিএসএফ জওয়ান নিহতের ঘটনা অনাকাঙ্ক্ষিত: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজশাহীর চরঘাট সীমান্তে  বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী...

সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ

সাঈদকে কাউন্সিলর পদ থেকে অপসারণ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মমিনুল...

স্বাস্থ্যবান লোকদের কিছু অভ্যাস

স্বাস্থ্যবান লোকদের কিছু অভ্যাস

কথায় আছে “স্বাস্থ্যই সকল সুখের মূল”। তাই হাসি-খুশি সুন্দর জীবনের...

উক্তি প্রতিদিন

“যে ঈশ্বরকে ভয় করে সে কাউকে ভয় করে না”

“যে ঈশ্বরকে ভয় করে সে কাউকে ভয় করে না”

সক্রেটিস ছিলেন একজন গ্রিক দার্শনিক। বিশ্বে যত বড় বড় দার্শনিকের জন্ম হয়েছে তাদের মধ্যে তিনি অন্যতম। সক্রেটিস ৪৬৯ খ্রিষ্টপূর্বে গ্রীসের রাজধানী এথেন্সে জন্মগ্রহণ করেন। তাকে পশ্চিমা দর্শনের ভিত্তি স্থাপনকারী হিসেবে চিহ্নিত করা হয়।

জাতীয়

পদ্মা সেতুর ৮৪ শতাংশ কাজ সম্পন্ন: ওবায়দুল কাদের

পদ্মা সেতুর ৮৪ শতাংশ কাজ সম্পন্ন: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর বাস্তব কাজের অগ্রগতি ৮৪ শতাংশ। সেতুর আর্থিক অগ্রগতি ৭৫ দশমিক ৮৪ শতাংশ এবং প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৪ শতাংশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছি এলাকার পদ্মা সেতুর সার্ভিস এরিয়া-১ পরিদর্শনে এসে এ কথা বলেন সেতুমন্ত্রী।

আন্তর্জাতিক

বিজিবি-বিএসএফ সংঘর্ষে ভারতীয় সীমান্তরক্ষী নিহত

বিজিবি-বিএসএফ সংঘর্ষে ভারতীয় সীমান্তরক্ষী নিহত

ভারতের মুর্শিদাবাদ সীমান্তে বিএসএফ ও বিজিবির মধ্যে গুলিবিনিময়ের ঘটনায় একজন বিসিএফ সদস্য নিহত হয়েছে বলে ভারত দাবি করেছে। খবর বিবিসির। বিএসএফের দক্ষিণবঙ্গ সীমান্ত অঞ্চলের ডিআইজি এসএস গুলেরিয়া বলেন, বিজিবির গুলিতে এক বিএসএফ সদস্য নিহত হয়েছেন। 

খেলাধুলা

বাংলাদেশের ফুটবলের উন্নয়নে পাশে থাকবে ফিফা

বাংলাদেশের ফুটবলের উন্নয়নে পাশে থাকবে ফিফা

বাংলাদেশ সফরে এসে ফেডারেশন ইন্টারন্যাশনাল ডি ফুটবল অ্যাসোসিয়েশন (ফিফা)’র সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো বলেছেন, বাংলাদেশের ফুটবলের উন্নয়নে আমরা আমাদের সমর্থন এবং সহযোগিতা অব্যাহত রাখব। বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ফিফা সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতে এসে এ কথা বলেন। বৈঠকের পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

অর্থনীতি

গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

গ্রামীণফোনের কাছে বিটিআরসির পাওনা আদায়ে হাইকোর্টের নিষেধাজ্ঞা

মোবাইল অপারেটর কোম্পানি গ্রামীণফোনের কাছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দাবি করা ১২ হাজার ৫৮০ কোটি টাকা আদায়ের ওপর দুই মাসের স্থগিতাদেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে আদালত আগামী ৫ নভেম্বর আপিল শুনানির জন্য দিন ধার্য করেছেন। বৃহস্পতিবার বিচারপতি এ কে এম আবদুল হাকিম ও ফাতেমা নজীবের সমন্বয়ে গঠিত বেঞ্চ অন্তর্বর্তীকালীন এই আদেশ দেন।

বিনোদন

একটি নোটিশের ব্যাপারেও জানেন না সদ্য বিলুপ্ত কমিটির সদস্যরা!

একটি নোটিশের ব্যাপারেও জানেন না সদ্য বিলুপ্ত কমিটির সদস্যরা!

সামনে শিল্পী সমিতির নির্বাচন। একে ঘিরে এরই মধ্যে শোরগোল চলছে বিএফডিসিতে। পক্ষ-বিপক্ষ দল একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ আনছেন। তবে এই নির্বাচনকে ঘিরে একটি অভিযোগ আসছে চতুর্দিক থেকে।