• ঢাকা, বাংলাদেশ
  • বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

‘সাপলুডু’ নিয়ে মুখ খুললেন রুনা খান

‘সাপলুডু’ নিয়ে মুখ খুললেন রুনা খান

অভিনেত্রী রুনা খান

বিনোদন প্রতিবেদক১১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৪পিএম, ঢাকা-বাংলাদেশ।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। তবে শুধু ছোট পর্দায় জনপ্রিয় বললে ভুল হবে কারণ তিনি এরই মধ্যে বড় পর্দায়ও বেশ সুনাম কুড়িয়েছেন। এর আগে এই অভিনেত্রীর ‘ছিটকিনি’, ‘হালদা’, ‘গহিন বালুচর’ চলচ্চিত্রগুলো সিনেমা হলে মুক্তি পেয়েছে। যেখানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন রুনা খান।  

এদিকে, আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন আরেকটি চলচ্চিত্র ‘সাপলুডু’। এটি নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। এরইমধ্যে ছবির ট্রেলার দর্শকের মধ্যে দারুণ আগ্রহ সৃষ্টি করেছে। আর ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী রুনা খানও।

রুনা

বাংলাদেশ টাইমস প্রতিবেদকের সঙ্গে আলাপকালে রুনা বলেন, গোলাম সোহরাব দোদুলের সঙ্গে অনেক নাটক ও টেলিছবিতে কাজ করেছি। সে অভিজ্ঞতা থেকে বলতে পারি, তার গল্পের ধরণ, উপস্থাপনা আলাদা। তাই সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী আমি।

‘সাপলুডু’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন রুনা খান। এই প্রসঙ্গে তিনি বলেন, পর্দায় আমার চরিত্রটি অল্প সময় দেখা গেলেও গল্পের প্রয়োজনে তা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

রুনার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হলো ইমপ্রেস টেলিফিল্মের ‘কালো মেঘের ভেলা’। কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে মৃত্তিকা গুণ এ ছবিটি নির্মাণ করেছেন। এ ছবিটিও বোদ্ধামহলে দারুণ প্রশংসিত হয়।

এদিকে, রুনা খান এখন টিভি ধারাবাহিকে ব্যস্ত সময় পার করছেন। তার হাতে আছে ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘জোছনাময়ী’, ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’সহ বেশ কিছু ধারাবাহিক নাটক।

 

টাইমস/জেকে

গ্রাহক পর্যায়ে ইউনিট প্রতি ৩৬ পয়সা বাড়ল বিদ্যুতের দাম

গ্রাহক পর্যায়ে ইউনিট প্রতি ৩৬ পয়সা বাড়ল বিদ্যুতের দাম

বিদ্যুতের দাম আরেক দফা বাড়ানো হয়েছে। পাইকারি, খুচরা ও সঞ্চালন-

শপথ নিলেন ঢাকার দুই সিটির মেয়র

শপথ নিলেন ঢাকার দুই সিটির মেয়র

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত দুই মেয়র ও

নাছিরকে নিয়ে ফরম জমা দিলেন রেজাউল

নাছিরকে নিয়ে ফরম জমা দিলেন রেজাউল

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

আন্তর্জাতিক

নির্বাচনে হেরে দিল্লিতে দাঙ্গা করছে বিজেপি

নির্বাচনে হেরে দিল্লিতে দাঙ্গা করছে বিজেপি

নির্বাচনে হেরে গিয়েই দিল্লিতে দাঙ্গা শুরু করেছে বিজেপি, শিব সেনার মুখপাত্র হিসেবে পরিচিত ‘সামানা’ পত্রিকাটির একটি সম্পাদকীয়তে এমনটি দাবি করা হয়েছে। শিব সেনা বলছে, “এটি রহস্যজনক যে বিজেপি দিল্লির বিধানসভা নির্বাচন হেরে যাওয়ার কয়েক দিন পর থেকেই দাঙ্গা শুরু হয়েছে। বিজেপি হেরেছে এবং এখন দিল্লির এই অবস্থা।”

জাতীয়

নারায়ণগঞ্জে চোর চক্রের ৭ সদস্য আটক

নারায়ণগঞ্জে চোর চক্রের ৭ সদস্য আটক

নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে র‍্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার নাজমুল হাসান। এর আগে বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের বাঘমারা, রূপগঞ্জের নোয়াপাড়া ও ঢাকার ডেমরায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‍্যাব।

জাতীয়

বরিশালে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার   

বরিশালে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার  

বরিশালে ১৩ বছরের এক শিশুকে ধর্ষণের মামলার আসামি রিফাত সাহাকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার সকালে বরিশাল লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রিফাত সাহা বরিশাল নগরীর রসুলপুর এলাকার সেলিম সাহার ছেলে।

জাতীয়

পুঠিয়ায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

পুঠিয়ায় ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু

রাজশাহীর পুঠিয়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ৩০ বছর। বৃহস্পতিবার বেলপুকুর রেলক্রসিংয়ের অদূরে সকালে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পশ্চিম রেলওয়ের ইশ্বরদী জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

অর্থনীতি

‘থামস আপ কারেন্ট’ কিনে জিতে নিন মোটরসাইকেল   

‘থামস আপ কারেন্ট’ কিনে জিতে নিন মোটরসাইকেল  

কোকাকোলা বাংলাদেশের অন্যতম কার্বনেটেড বেভারেজ ‘থামস আপ কারেন্ট’। সম্প্রতি ‘কারেন্ট খাও, বাইক জেতার সুযোগ পাও' নামে ভোক্তাদের জন্য থান্ডারাস একটি ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। এই ক্যাম্পেইনের আওতায় ‘থামস আপ কারেন্ট’ পান করে ৬০ জন বিজয়ীর প্রত্যেকে পাবেন ১৫০ সিসি’র ‘ইয়ামাহা এফজেডএস এফআই ভার্সন ২ ডিডি’ মডেলের নতুন মোটরসাইকেল এবং সেই সাথে নিশ্চিত ১০টাকা রিচার্জ।

স্বাস্থ্য

দই খেলে দূর হবে পেটের ব্যথাসহ নানা সমস্যা

দই খেলে দূর হবে পেটের ব্যথাসহ নানা সমস্যা

দই আমাদের অতিপরিচিত ও প্রিয় একটি খাবার। আমাদের মধ্যে বেশিরভাগ লোকই দই খেতে পছন্দ করেন। এটি যে কেবল স্বাদেই অসাধারণ তা কিন্তু নয়, হজমে সহায়তা করাসহ ত্বককে সুস্থ রাখতে দইয়ের ভূমিকাও অতুলনীয়। মশলাদার খাবারের পর দই খাওয়ার রীতি আমাদের সমাজে এখনো অনেক জায়গায় প্রচলিত রয়েছে। এটি কিন্তু এমনি এমনি সৃষ্টি কোনো রীতি নয়, বরং এর পেছনে রয়েছে বৈজ্ঞানিক ব্যাখ্যা।