• ঢাকা, বাংলাদেশ
  • শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬

রংপুরে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে রাস্তায় ফেলে মারপিট

রংপুরে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে রাস্তায় ফেলে মারপিট

প্রতীকী ছবি

জেলা প্রতিনিধি১৯ অক্টোবর ২০১৯, ০৫:৪৩পিএম, ঢাকা-বাংলাদেশ।

রংপুরের তারাগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠেছে খাদেমুল ইসলাম (২১) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই যুবকে আটক করে কারাগারে পাঠিয়ে পুলিশ।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলা পরিষদ-তারাগঞ্জ বাজার সড়কে এ ঘটনা ঘটে।

খাদেমুল ইসলাম কিশোরগঞ্জ উপজেলার কাটগারী গ্রামের গোলাম মোস্তফার ছেলে। আর ভুক্তভোগী ওই ছাত্রী তারাগঞ্জ সদরের একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ে।

জানা গেছে, ছাত্রীটি স্কুলে যাতায়াতের পথে খাদেমুল ইসলাম তাকে প্রায় উত্ত্যক্ত করতেন। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানায়। এরপর ছাত্রীর বাবা গত ২০ সেপ্টেম্বর ঘটনাটি খাদেমুলের বাবাকে জানিয়ে ছেলেকে শাসন করতে বলেন। এতে খাদেমুল আরও বেপরোয়া হয়ে ওঠেন।

শিবার সকাল আটটায় নিজ বাড়ি থেকে হেঁটে ওই ছাত্রী স্কুলে যাচ্ছিল। সাড়ে আটটার দিকে কুর্শা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শাহিনুর ইসলামের বাড়ির সামনে উপজেলা পরিষদ-তারাগঞ্জ বাজার সড়কে খাদেমুল তার পথ আটকায়। কথা-কাটাকাটির একপর্যায়ে ওই ছাত্রীকে রাস্তায় ফেলে বেধড়ক মারপিট করে। এ দৃশ্য দেখে স্থানীয় লোকজন ছুটে এসে ওই ছাত্রীকে উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন এবং খাদেমুলকে আটক করেন। পরে তারাগঞ্জ থানার পুলিশকে বিষয়টি জানালে পুলিশ খাদেমুলকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী ওই ছাত্রীর অভিযোগ, খাদেমুল তাকে এক বছর ধরে পথেঘাটে উত্ত্যক্ত করে আসছিল। তাকে প্রেমের প্রস্তাব দিলে রাজি না হওয়ায় রাস্তাঘাটে বিভিন্ন রকম ভয় দেখাত। শনিবার তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে রাস্তায় ফেলে মারপিট করে। এ ঘটনায় সে খাদেমুলের বিচার দাবি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উম্মে সালমা বলেন, মেয়েটির মুখে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। সে হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে দাবি করে অভিযুক্ত খাদেমুল ইসলাম বলেন, আগে তারা একে অপরকে ভালোবাসতো। দুই মাস থেকে ওই ছাত্রী আর তার সঙ্গে দেখা করে না। শনিবার তাকে বেয়াদব বলায় রাগে ওই ছাত্রীকে একটা থাপ্পড় দিয়েছিল সে।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী বলেন, ওই ঘটনায় ছাত্রীর বাবা শ্লীলতাহানির অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় খাদেমুলের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। ঘটনাস্থল তদন্ত করে ওই ছাত্রীকে মারপিটের অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

ওই মামলায় খাদেমুলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

 

টাইমস/এইচইউ

মুন্সীগঞ্জে বরযাত্রীর মাইক্রোর সঙ্গে  বাসের সংঘর্ষ, নিহত ৮

মুন্সীগঞ্জে বরযাত্রীর মাইক্রোর সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৮

মুন্সীগঞ্জের শ্রীনগরে বাসের সঙ্গে বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আটজন নিহত

ফ্যাসিবাদ চিরকাল টিকে থাকতে পারে না: মির্জা ফখরুল

ফ্যাসিবাদ চিরকাল টিকে থাকতে পারে না: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা মানুষকে ঐক্যবদ্ধ

যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুকসহ বিতর্কিত নেতারা

যুবলীগের সম্মেলনে আমন্ত্রণ পাননি ওমর ফারুকসহ বিতর্কিত নেতারা

যুবলীগের সপ্তম কংগ্রেসে আমন্ত্রণ পাননি সংগঠনের সভাপতির পদ হারানো ওমর

আন্তর্জাতিক

৮০ শতাংশ মুসলিম সন্ত্রাসবাদের শিকার: ফরাসি সংস্থা

৮০ শতাংশ মুসলিম সন্ত্রাসবাদের শিকার: ফরাসি সংস্থা

বিশ্বব্যাপী ৮০ শতাংশ মুসলিম সন্ত্রাসবাদ ও উগ্রবাদের শিকার। ফ্রান্সের একটি বেসরকারি সংস্থার গবেষণা প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। তুরস্কভিত্তিক গণমাধ্যম আনাদলুর এক প্রতিবেদনে বলা হয়, বুধবার ফ্রান্সে সন্ত্রাসবাদ বিরোধী আন্তর্জাতিক সম্মেলনে অ্যাসোসিয়েশন ফ্রান্সিস দেস ভিকটিমস দ্যু টেররিজমের প্রধান সেন্ট মার্ক এ তথ্য দেন। তিনি বলেন, ‘পশ্চিমা দেশগুলো প্রচার করে, সন্ত্রাসীরা মুসলিম আর তাদের শিকার হচ্ছে অমুসলিমরা। এটি সত্য নয়। বিশ্বব্যাপী সন্ত্রাসী হামলার ৮০ ভাগেরই শিকার হচ্ছে মুসলিমরা।’

জাতীয়

আবরার হত্যায় বুয়েটের ২৬ শিক্ষার্থী বহিষ্কার

আবরার হত্যায় বুয়েটের ২৬ শিক্ষার্থী বহিষ্কার

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার ঘটনায় ওই প্রতিষ্ঠানের ২৬ শিক্ষার্থীকে আজীবন বা স্থায়ীভাবে বহিষ্কার করেছে কর্তৃপক্ষ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ভঙ্গ করায় ৬ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে শাস্তি দেয়া হয়েছে।

জাতীয়

বিমানবন্দরের শৌচাগারে ৪ কোটি টাকার স্বর্ণ

বিমানবন্দরের শৌচাগারে ৪ কোটি টাকার স্বর্ণ

বিমানবন্দরের শৌচাগারে কমোডের ভেতর থেকে ৭০ টুকরো স্বর্ণের বার পলিথিনে মোড়ানো অবস্থায় উদ্ধার করেছে কাস্টমস কর্তৃপক্ষ। শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের দ্বিতীয় তলার শৌচাগারে সোনার বারগুলো পাওয়া যায়।

আন্তর্জাতিক

কঙ্গোতে হামের মহামারি, পাঁচ হাজার মানুষের মৃত্যু

কঙ্গোতে হামের মহামারি, পাঁচ হাজার মানুষের মৃত্যু

কঙ্গোতে মহামারি আকার ধারণ করেছে। দেশটিতে ইতোমধ্যে প্রায় আড়াই লাখ মানুষ হামে আক্রান্ত হয়েছে। এ বছর হামে মারা গেছে প্রায় পাঁচ হাজার মানুষ। খবর বিবিসির। বর্তমানে বিশ্বে সবচেয়ে দ্রুত গতিতে হাম মহামারি আকারে ছড়িয়ে  পড়ছে বলে জানিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

বিনোদন

আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি

আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। খুব বড়সড় করে তাকে নিয়ে শুরু করতে চেয়েছিলেন ‘ইনশাল্লাহ’ ছবির কাজ। সঞ্জয় লীলা বানসালির এই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয়ের কথা ছিল তার। তবে এখন ‘ইনশাল্লাহ’ ছবিতে আলিয়া ভাটের অভিনয় করার কথা থাকলেও শেষমেশ সেটা হচ্ছে না।

বিনোদন

১০০ স্বামীর ঘর করতে চাই: সিমলা

১০০ স্বামীর ঘর করতে চাই: সিমলা

অনেকদিন ধরেই চলচ্চিত্রে নেই এক সময়ের ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা। তবে কিছুদিন আগে একটি ঘটনার জেরে বেশ আলোচনায় ছিলেন তিনি। সিমলার সাথে বিবাহ-বিচ্ছেদের পর বিমান ছিনতাইয়ের চেষ্টা করেছিলেন তারই সাবেক স্বামী পলাশ। এতে প্রতিটি গণমাধ্যমের খবরের শিরোনাম হয়ে উঠেন সিমলা। ঢাকাই ছবির নায়িকা সিমলা ১৯৯৯ সালে প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ম্যাডাম ফুলি’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় আগমন ঘটে। এরপর প্রথম ছবিতেই তিনি বাজিমাত করেছিলেন।