পটুয়াখালীতে কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর বাজার করে দিল পুলিশ

চারদিন আগে ইতালি থেকে দেশে ফিরেন এক প্রবাসী। দেশে ফিরার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। এর মধ্যে তার বাড়িতে খাবার সংকট দেখা দেয়। কিন্তু তিনি হোম কোয়ারেন্টাইনে থাকায় বাজারে যেতে পারছিলেন না। তাই বিষয়টি তিনি মোবাইলে পুলিশকে জানান। একই সঙ্গে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের একটি তালিকা পুলিশকে দেন। সেই অনুযায়ী পুলিশ বাজার করে ওই প্রবাসীর বাড়িতে পৌঁছে দেয়।

বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী শহরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে। তালিকায় থাকা খাদ্যপণ্যের মধ্যে রয়েছে- পেঁয়াজ, রসুন, আলু, মসুর ডাল, আঙ্গুর, আপেল, মাল্টা, খাবার পানি ইত্যাদি।

মুঠোফোনে সকালে এক ইতালি প্রবাসী জানান, চারদিন হলো তিনি দেশে এসেছেন। হোম কোয়ারেন্টাইনে আছেন। তার বাসায় খাবার সংকট দেখা দিয়েছে। তিনি সচেতন তাই দেশে ফিরেই হোম কোয়ারেন্টাইন মানছেন।

এ বিষয়ে সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মুঠোফোনে সকালে এক ইতালি প্রবাসী জানান যে তার বাসায় খাবার সংকট দেখা দিয়েছে। তিনি বিভিন্ন গণমাধ্যমে দেখেছেন পুলিশ খাবার পৌঁছে দিচ্ছে। তিনি তো উন্নত বিশ্ব থেকে এসেছেন, বাংলাদেশে উন্নত বিশ্বের মতো ইকুইপমেন্ট নেই। তাই তিনি থানায় কল দিয়ে বিষয়টি জানানোর পর তার খাদ্য পণ্যের লিস্ট অনুযায়ী ওইসব পণ্য কিনে তার বাসায় পৌঁছে দেয়া হয়েছে।

ওসি বলেন, তিনি সচেতন তাই দেশে ফিরেই হোম কোয়ারেন্টাইন মানছেন।

  

টাইমস/এইচইউ

Share this news on: