ডিবি পরিচয়ে ছাত্র অধিকার পরিষদের ২ নেতাকে ধরে নেয়ার অভিযোগ

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের দুই নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। তাদের দাবি ওই ছাত্র সংগঠনটির আরেক নেতার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। এদের মধ্যে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও ঢাবি কমিটির সহসভাপতি মো. নাজমুল হুদাকে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। আর সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সোহরাব হোসেনকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এদের মধ্যে সাইফুল এবং নাজমুল হুদা ঢাবি শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি (সহযোগী)।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন রোববার রাতে জানান, রোববার দুপুরে গণসংহতি আন্দোলনের প্রোগ্রাম শেষে জাতীয় প্রেস ক্লাব থেকে সোহরাবের মেসে যাওয়ার কথা থাকলেও তিনি যাননি। বিকাল ৩টার পর থেকে সোহরাবের কোনো খোঁজ নেই। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও, তার সন্ধান মেলেনি।

রাশেদ জানান, তাদের সংগঠনের ঢাবি কমিটির সহসভাপতি নাজমুল হুদা রোববার রাজধানীর মগবাজারে একটি কোম্পানিতে চাকরির ভাইভা দিতে যান। ভাইভা শেষ করে বের হওয়ার পর গেট থেকে ডিবি পরিচয়ে দুপুর ২টার দিকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তাদের সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলামকে রোববার রাত ৮টায় রাজধানীর চানখাঁরপুল থেকে ডিবি পরিচয়ে তুলে নেয়া হয়েছে। তিনি অবিলম্বে ওই তিন নেতাকে তার পরিবারের কাছে ফেরত দেয়ার দাবি জানিয়েছেন।

 

টাইমস/জেকে

Share this news on: