ফটিকছড়িতে দুর্বৃত্তের হামলায় সাংবাদিক আহত, আটক তিন

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। হামলার সময় লাঠি ও হকিস্টিকের আঘাতে তার পা ভেঙেছে, জখম হয়েছে ডান হাত। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ তিনজনকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আজাদী বাজার সড়কের দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত সাংবাদিকের নাম এম এস আকাশ। তিনি দৈনিক আজাদীর ফটিকছড়ি প্রতিনিধি। রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত আকাশ জানান, রাতে সাড়ে ১০টার দিকে আজাদী বাজার থেকে মোটর সাইকেলে করে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন তিনি। দায় মোল্লা তালুকদার বাড়ি এলাকায় সড়কের মোড়ে গাড়ির গতি কমালে তারা আমার ওপর হামলা করে। ৭-৮ জন হামলাকারীর সবাই ছিল মুখোশ পরা ছিল। হামলাকারীরা এলোপাতাড়ি লাঠি ও হকিস্টিক দিয়ে তাকে আঘাত করে। হামলায় তার হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত হয়েছেন। আঘাতে হাত, বাম পা ভেঙে গেছে। হামলার সময় আকাশের চিৎকারে বাজার ফেরত অন্য পথচারীদের দেখে হামলাকারীরা পালিয়ে যায়।

চিকিৎসকের বরাত দিয়ে আকাশের সহকর্মী জীবন মুসা জানান, আকাশের বাম হাঁটুর নিচের হাড় ভেঙে গেছে। ডান বাহুতেও আঘাত আছে।

বুধবার সকালে হাসপাতালে আহত সাংবাদিক এম এস আকাশকে দেখতে এসে দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশের এসপি নুরে আলম মিনা।

ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান বলেন, ঘটনার পরপরই ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে নঈমউদ্দিন নামের একজন হামলার ঘটনা বিষয়ে জানতেন বলে আমাদের জানিয়েছেন।

আটকদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা আরিফুর রহমান।

 

টাইমস/এইচইউ

Share this news on: