চলন্ত বাস থেকে লাথি দিয়ে ফেলে বাসযাত্রী হত্যা

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলন্ত বাস থেকে ফেলার পর বাসচাপা দিয়ে এক যাত্রীকে হত্যা করা হয়েছে। গাজীপুরের বাঘের বাজার এলাকায় রোববার দুপুরে আলম এশিয়া পরিবহনের বাসচালক ও তাঁর সহযোগী এই ঘটনা ঘটান।

নিহত বাসযাত্রীর নাম সালাউদ্দিন। তিনি স্ত্রীকে নিয়ে বাঘের বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, বাস ভাড়া নিয়ে সালাউদ্দিনের সাথে চালকের সহযোগীর বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে চালকের সহযোগী ধাক্কা দিয়ে সালাউদ্দিনকে ফেলে দেবে বলে বাসের ভেতরেই প্রকাশ্যে হুমকি দেন। ভয় পেয়ে সালাউদ্দিন তাঁর ভাই জামালকে টেলিফোনে বাঘের বাজার বাসস্ট্যান্ডে এসে দাঁড়াতে বলেন। পরে জামাল আরো পাঁচ-ছয়জন লোক নিয়ে বাঘের বাজার দাঁড়িয়ে থাকেন।

তিনি আরো বলেন, আলম এশিয়ার বাসচালকের সহযোগী স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা স্বজনদের সামনেই সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেন। বাসচালক সালাউদ্দিনের ওপর দিয়ে বাস উঠিয়ে তাঁকে হত্যা করেন।

বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে হত্যা মামলার প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

নিহত সালাউদ্দিনের ভাই জামাল জানান, ‘ঈদের ছুটিতে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় শ্বশুরবাড়ি গিয়েছিলো সালাউদ্দিন। সেখান থেকে গাজীপুরে কর্মস্থলে ফেরার পথে লাশ হয়েছে ভাই আমার। লাত্থি মাইরা ফালাইয়া দিছে। ফালাইয়া দিয়া গাড়ি তার ওপর দিয়া নিছে। আমি নিজে দেখছি। আমি এর বিচার চাই।’

 

টাইমস/টিএইচ

 

 

Share this news on: