পুঠিয়ায় আপত্তিকর ভিডিও করে চাঁদা দাবি, গ্রেপ্তার ৩

রাজশাহীর পুঠিয়া উপজেলার এক যুবককে তুলে নিয়ে দলের তরুণীর সঙ্গে আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে নিজ কার্যালয়ে প্রেস বিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

গ্রেপ্তারকৃতরা হলেন- পুঠিয়া উপজেলার পালোপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে রাকিবুল হাসান রকি (১৮), বাড়ইপাড়া গ্রামের সোহরাব হোসেনের ছেলে আমিনুল ইসলাম তন্ময় (১৮) ও সরদারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এসএম হাসিবুল হাসান (১৮)।

পুলিশ সুপার বলেন, শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শামীম ও বাবু নামে দুই বন্ধু উপজেলা গাওপাড়া ঢালানের একটি কালভার্টে বসে গল্প করছিলেন। এ সময় রকি, তন্ময়, হাসিবুলসহ আরও কয়েকজন সেখানে উপস্থিত হয়ে শামীম ও বাবুকে এলোপাতাড়ি মারধর করেন। এরপর তারা শামীমকে পাশের একটি পরিত্যক্ত ভবনে নিয়ে যান। সেখানে একটি ঘরে ঢুকিয়ে জোরপূর্বক এক তরুণীর সঙ্গে ভিডিও ধারণ করেন তারা। পরে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শামীমর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। কৌশলে তাদের হাত থেকে পালিয়ে এসে থানায় অভিযোগ দেন ভুক্তভোগী শামীম। অভিযোগ পেয়ে অভিযুক্তদের ধরতে অভিযানে নামে পুলিশ।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরেই এমন অপকর্ম করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: