মির্জা ফখরুলের বাসায় ঢিল-ডিম: বিএনপির ১২ নেতা বহিষ্কার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরায় বাসায় ঢিল ও ডিম নিক্ষেপের ঘটনায় দল থেকে ১২ জনকে সাময়িক বহিষ্কার করেছে বিএনপি।

সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গের’ অভিযোগে তাদের বহিষ্কার করার কথা জানানো হয়েছে।

বহিষ্কার হওয়া নেতারা হলেন- রাজধানীর দক্ষিণ খান থানা ​বিএনপির সহসভাপতি ফুল ইসলাম, সদস্য নাজিম উদ্দিন দেওয়ান, আমজাদ হোসেন, ৫০ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আমান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো. মোখলেছ, উত্তরা পূর্ব থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম ও মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ হান্নান, দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আবদুল কাদের, শ্রম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ ও উত্তরা থানা বিএনপির সদস্য (সাবেক সাধারণ সম্পাদক) নূর মোহাম্মদ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই ১২ জনকে ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রাথমিক সদস্যসহ সব দলের সব পর্যায়ের পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারাদেশে ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি, সিনিয়র সহসভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক স্বাক্ষর করেছেন।

ঢাকা-১৮ আসনে উপনির্বাচনে কফিল উদ্দিন আহমেদকে ধানের শীষের মনোনয়ন না দেওয়ায় একদল বিক্ষোভকারী গত শনিবার ফখরুলের উত্তরার বাড়িতে ঢিল ও ডিম ছোড়ে।

 

টাইমস/এইচইউ

Share this news on: