গ্রামীণফোন গ্রাহকদের জন্য জেনেক্স পণ্যে ছাড়

দেশের জনপ্রিয় মোবাইল অপারেটর গ্রামীণফোন। গ্রাহকদের বিভিন্ন ধরনের হ্যান্ডসেট, অত্যাধুনিক যন্ত্রাংশ এবং উন্নতমানের আইওটি পণ্যের সুবিধা প্রদানের লক্ষ্যে জেনেক্স ইনফোসিস লিমিটেডের সঙ্গে কার্যক্রম শুরু করেছে।

সম্প্রতি ঢাকার গুলশান জিপি সেন্টারে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। জেনেক্সের ডিভাইস এবং যন্ত্রাংশ ঢাকায় অবস্থিত গ্রামীণফোনের পাঁচটি সেন্টারে পাওয়া যাবে।

পণ্যে ছাড়ের এই অফার চলবে ৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত। এই সময়ের মধ্যে গ্রাহকরা যেকোনো হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে ফ্রি ব্যাক কভার এবং স্ক্রিন প্রটেক্টরসহ তাবাক ক্যাফের সব মেন্যুর ওপর ১৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। এ ছাড়াও, গ্রাহকরা ৩০ হাজার টাকা মূল্যের বেশি হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে সব ধরনের ফোন যন্ত্রাংশের ওপর অতিরিক্ত ৩০ শতাংশ ছাড় সুবিধা পাবেন এবং তাবাক ক্যাফে থেকে ফ্রি ক্যাপুচিনো কফি উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের হেড অব রিটেইল শারমিন রহমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লা নাফিজ ইমতিয়াজ, ঢাকার হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান।
জেনেক্সের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্স মজুমদারসহ অনুষ্ঠানে ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এবং হেড অব বিজনেস ডেভেলপমেন্ট সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

 

টাইমস/এএইচ/এসআই

Share this news on: