দ্বিতীয় সংসার কেমন চলছে, জানালেন সালমা

মৌসুমী আক্তার সালমা। ক্লোজআপ ওয়ানের আসরে প্রথম হয়ে গানের জগতে পা রাখেন তিনি। এরপর দর্শকমনে জায়গা করে নিয়ে আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ শিল্পীকে। নিয়মিত গান ও স্টেজ প্রোগ্রাম চালিয়েছেন তিনি।

সালমা

তবে সালমা বর্তমানে ব্যস্ত স্বামী-সন্তান নিয়ে। গত মাসেই তিনি দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন। তার নাম রেখেছেন সাফিয়া নূর। অবশ্য আগের ঘরেও সালমার একটি মেয়ে রয়েছে। তার নাম স্নেহা।

ক্যারিয়ারে সালমা ফোক ও লালন গানে অন্যরকম অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন। তিনি এই দুটোর পাশাপাশি বেশ কিছু ছবিতে প্লেব্যাকও করেছেন। সালমা সব থেকে বেশি ব্যস্ত থাকেন স্টেজে। বছরে প্রায় সময়ই তিনি স্টেজে সময় দেন।

এদিকে শোনা গেছে সম্প্রতি সালমা আবারো গানে ফিরেছেন। তার কাছে জানতে চাওয়া হয়, নতুন কোন গান নিয়ে ফিরছেন আপনি? সালমা বলেন, ‘আমি তো ভালা না ভালা লইয়া থাইকো’ গানটি সম্প্রতি গেয়েছি। এর কথা-সুর টিটু পাগলার। আর সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ।

জানা গেছে, সালমার সম্প্রতি গাওয়া গানটি আরটিভি মিউজিকের ব্যানারে ভিডিওসহ প্রকাশিত হয়েছে। এছাড়াও সালমা অভি আকাশের সুরে নতুন আরেকটি গানে কন্ঠ দিয়েছেন বলে জানান।

তবে অনেকদিন ধরে চলচ্চিত্রে কোন গান প্রকাশ হয়নি সালমার। এর কারণ কি? উত্তরে শিল্পী বলেন, আসলে ভালো গানের অপেক্ষায় আছি। সিনেমায় ভালো গানের প্রস্তাব পেলে অবশ্যই করবো।

সর্বশেষ সালমার কাছে জানতে চাওয়া হয়, সন্তান-স্বামীকে নিয়ে ছিলেন অনেকদিন। নতুন সংসার কেমন যাচ্ছে? শিল্পী বলেন, আমার স্বামী সানাউল্লাহ নূরে সাগর অত্যন্ত ভালো মনের একজন মানুষ। সবচেয়ে বড় কথা হলো সে আমাকে ভীষণ ভালোবাসে ও বোঝে। তার সঙ্গে আমার দারুণ চলছে, বেশ সুখে আছি আমরা।

সালমা

এমপি শিবলী সাদিকের (প্রথম স্বামী) সাথে সালমা

এর আগে, ২০১১ সালে কন্ঠশিল্পী সালমার সঙ্গে পারিবারিকভাবেই এমপি শিবলী সাদিকের প্রথম বিয়ে সম্পন্ন হয়। পরে ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন এ শিল্পী।

 

টাইমস/জেকে

Share this news on: