কালো বিকিনিতে আরও আকর্ষণীয় ঝুমা বৌদি

কলকাতার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র সিজন-২ কাঁপিয়েছেন ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। এর আগে অবশ্য এই সিরিজের সিজন-১ কাঁপিয়েছিলেন স্বস্তিকা। পরে সিজন-২ তে আনা হয়েছিল মোনালিসাকে।

এদিকে সিজন-১ এ উমা চরিত্রে স্বস্তিকা আর সিজন-২ তে ঝুমা চরিত্রে দেখা যায় মোনালিসাকে। তবে এই সিজনে উমার চেয়ে বেশি আলোচিত হয় ঝুমার চরিত্র। কারণ ক্যামেরার সামনে আবেদনময়ী চরিত্রে হাজির হয়ে তিনি দর্শকদের উষ্ণতা যেন বহুগুণেই বাড়িয়ে দিয়েছিলেন।

এরপর দর্শকদের সঙ্গে সংযুক্ত থাকতে ঝুমা বৌদি নিয়মিত ইনস্টাগ্রামে হট ছবিও পোস্ট করেছেন। সবমিলিয়ে তাকে ঘিরে ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের পর থেকে আলোচনা যেন শেষই হচ্ছে না। তবে এবার ফের তুমুল আলোচনায় আসলেন ঝুমা বৌদি!

ঝুমা বৌদি

এবার তিনি আলোচনায় আসলেন একদম ভিন্ন উপায়ে। যেখানে ভেজা শরীরে বিকিনিতে ধরা দিলেন তিনি। সম্প্রতি একটি সুইমিং পুলে গোসল করতে দেখা গেছে মোনালিসাকে। এতে কালো বিকিনিতে যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছেন এ অভিনেত্রী।

সম্প্রতি একটি চ্যাট শোতেও দেখা গেছে ঝুমা বৌদিকে। সেই চ্যাট শোয়ের জন্য বেশ কয়েকটি এপিসোডের শুটিং-ও করেছেন এ অভিনেত্রী। এছাড়াও স্টার প্লাসের ‘নজর’ সিরিয়ালে অভিনয় করছেন মোনালিসা।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: