‘ওয়াশরুমেও সেলফি তোলার আবদার করেছিলেন এক ভক্ত’

তাপসি পান্নু। তাকে এখন নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। ক্যারিয়ারে বেশ কিছু জনপ্রিয় ছবি উপহার দিয়ে এরই মধ্যে নিজের জাত চিনিয়েছেন তিনি। বিশেষ করে বলিউড সিনেমা ‘নাম শাবানা’ করে আরও এক ধাপ নিজেকে এগিয়ে নিলেন এ অভিনেত্রী।

২৫ অক্টোবর মুক্তি পাবে তাপসি অভিনীত নতুন ছবি ‘সান্দ কি আঁখ’। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। উত্তর প্রদেশের জোহরি গ্রামের শার্পশুটার প্রকাশি তোমার ও চন্দ্র তোমারের জীবন নিয়ে মূলত নির্মিত হয়েছে ছবিটি।

এদিকে ছবিটি মুক্তির আগে তারই প্রচার নিয়ে ব্যস্ত সময় কাটছে তাপসির। মুম্বাইয়ের অলিগলিতে ছুটে বেড়াচ্ছেন তিনি। এ সময় বিভিন্ন ভক্তের সঙ্গে সেলফিও তুলছেন এ অভিনেত্রী। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম কিছু ছবি ছড়িয়ে পড়েছে। যাতে দেখা যাচ্ছে, বিভিন্ন শ্রেণির মানুষের সাথে ক্যামেরাবন্দি তাপসি।

তবে ভক্তদের সাথে ছবি তোলার বিষয়টি দারুণ উপভোগও করেন তাপসী। সম্প্রতি ছবির প্রচারে গিয়ে একটি সংবাদ সংস্থাকে সেকথা শেয়ার করে নায়িকা জানান, একবার ছবির প্রচারে এসে এক ভক্ত ওয়াশরুমে তার সঙ্গে সেলফি তোলার জন্য আবদার করে বসেছিলেন।

এই প্রসঙ্গে তাপসি বলেন, ওয়াশরুমে ওই ভক্ত আমাকে বলেন, আমরা কী একটি ছবি তুলতে পারি? এতে আমি বেশ অবাক হয়ে গিয়েছিলাম। জীবনে এরকম বিড়ম্বনায় পড়তে হবে, কখনো অনুমান করিনি। এ ধরনের আরো বহু বিড়ম্বনায় আমাকে পড়তে হয়েছে। তারপরেও এসব বিষয় আমি খুব উপভোগ করি।

তিনি আরও বলেন, আসলে আমি আমার ভক্তদের অনেক ভালোবাসি। কারণ তাদের জন্যই আমি আজকের তাপসি হয়েছি। আজ আমাকে পুরো ভারত চেনে শুধুমাত্র আমার এই সেলফি ভক্তদের জন্য।

সান্দ কি আঁখ ছবি সম্পর্কে তাপসি গণমাধ্যমকে বলেন, ছবিটি নিয়ে শুধু এইটুকু বলব, পুরো ছবিতে কোথাও বিরক্ত লাগবে না দর্শকদের। সিনেমাটি দেখলে মেকি মনে হবে না। সবকিছু বাস্তবই মনে হবে।

 

টাইমস/জেকে/এসআই

Share this news on: