প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কিশোরীকে কুপিয়ে জখম

শরীয়তপুরে প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুল পড়ুয়া এক ছাত্রীকে (১৩) কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে ওই ছাত্রীর স্কুলের পাশে এ ঘটনা ঘটে। হামলাকারী ওই তরুণের নাম রিফাত হোসেন। আহত অবস্থায় ওই স্কুল ছাত্রীকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শরীয়তপুর সদরের পালং মডেল থানা সূত্র জানায়, স্থানীয় মোশরফ ব্যাপারীর ছেলে রিফাত হোসেন দুই মাস ধরে মেয়েটিকে উত্ত্যক্ত করতো। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রেমের প্রস্তাব দিত। তবে ওই স্কুলছাত্রী রাজি না হওয়ায় সে ক্ষুব্ধ হয়।

সোমবার মেয়েটি স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে বিলাশখান এলাকায় রিফাত তার পথরোধ করে। একপর্যায়ে রিফাত ওই ছাত্রীকে মারধর শুরু করে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে গ্রামবাসী মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ভুক্তভোগী মেয়েটির মা বলেন, ‘মেয়েকে বিয়ে করার জন্য রিফাত দীর্ঘদিন থেকে উত্ত্যক্ত করছিল। মাঝে কিছুদিন মেয়ের পড়ালেখাও বন্ধ রেখেছিলাম। বিষয়টি রিফাতের পরিবারকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি’। 

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন জানান, মেয়েটির পরিবার এখনো কোনো লিখিত অভিযোগ না দিলেও বখাটে রিফাতকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। 

 

টাইমস/এমএস

Share this news on:

সর্বশেষ