‘‌‌আমরা লজ্জিত’

ঢাকা-৩ আসনে জাতীয় ঐক্যফন্টের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের উপর হামলার ঘটনাকে অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করেছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বুধবার আহত গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে গিয়ে সাংবাদিকদের একথা জানান একই আসনে নৌকার প্রার্থী নসরুল হামিদ। প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করার পর দুজনই গণমাধ্যমে কথা বলেন।

নসরুল হামিদ বলেন, হামলার ঘটনাটি অনকাঙ্ক্ষিত। এ ঘটনায় আমরা লজ্জিত, এ ধরনের ঘটনা কাম্য নয়। আমরা চাই না এরকম হানাহানি করে কোনো নির্বাচন হোক। এ অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য যারা দায়ী, তাদের অবশ্যই শাস্তি পাওয়া উচিত। ইতোমধ্যে আইন প্রয়োগকারী সংস্থা ইতোমধ্যেই তিনজনকে আটক করেছে।

তিনি আরও বলেন, কেরানীগঞ্জের পরিস্থিতি এখনও শান্ত। কোনো ধরণের খারাপ পরিস্থিতি মোটেও আমরা প্রশ্রয় দেবো না। অপরাধী যে দলেরই হোক না কেন, আইন প্রয়োগকারী সংস্থা তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।

অপরদিকে হামলাকারীদের ‘অবুঝ’ আখ্যা দিয়ে তাদের বিচার চাইবেন না উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, কালকে যে ঘটনাটি ঘটেছে আমার গাড়িতে ওঠার আগে। কিছু অতি উৎসাহী ছেলেপেলে থাকে। কখনও কখনও কোনো মিছিলে গোয়েন্দাদেরও লোক থাকে। তারাও কোনো ঘটনা ঘটিয়ে দিয়ে একটা নেতিবাচক পরিবেশ তৈরি করে। আমি বিশ্বাস করি বিপু স্বীকার করবে যে, নির্বাচনের আগে খারাপ পরিবেশ তৈরির জন্য এখানে অতি উৎসাহীরা বা গোয়েন্দাদের কেউ থাকতে পারে, এটি হতেও পারে, নাও হতে পারে।

এর আগে মঙ্গলবার বিকালে কেরানীগঞ্জের শুভাঢ্যা বেগুনবাড়ী এলাকায় নির্বাচনী প্রচারণার সময় হামলার শিকার হন গয়েশ্বর চন্দ্র রায়।

আরও জানতে... বিএনপি নেতা গয়েশ্বরের ওপর হামলা, আহত ২৫

 

টাইমস/এএস/এইচইউ

Share this news on:

সর্বশেষ

img
যুক্তরাষ্ট্রের সঙ্গে সম্পর্ক দেখে বিএনপির মাথা খারাপ: পররাষ্ট্রমন্ত্রী May 18, 2024
img
কেন্দ্র দখলতো দূরের কথা, একটি জাল ভোট পড়লেও কেন্দ্র বন্ধ : ইসি হাবিব May 18, 2024
img
আবারও বাড়লো স্বর্ণের দাম May 18, 2024
img
ইন্টারনেট ব্যবহারে এশিয়ায় বেশি পিছিয়ে বাংলাদেশের নারীরা May 18, 2024
img
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে বাধা নেই : খুরশিদ আলম May 18, 2024
img
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবেন, প্রশ্ন ওবায়দুল কাদেরের May 18, 2024
img
দুই জেলায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু May 18, 2024
img
স্বাধীনতাবিরোধীরা সুযোগ পেলেই ছোবল মারতে চায় : রাষ্ট্রপতি May 18, 2024
img
সরকারের ধারাবাহিকতার কারণে এত উন্নয়ন সম্ভব হয়েছে : কাদের May 18, 2024
img
যুক্তরাষ্ট্রে প্রবল ঝড়ে সাতজনের প্রাণহানি May 18, 2024