ইয়াবা পাচার : চট্টগ্রামে দুই সহযোগীসহ ইউপি সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে ইয়াবাসহ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদ্য সাবেক এক সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে নগরীর স্টেশন রোড এলাকা থেকে দুইজন এবং মঙ্গলবার ভোরে চন্দনাইশ থেকে একজনকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ওসি মেহাম্মদ মহসিন।

গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দনাইশ উপজেলার সদ্য বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৬ নম্বর ওয়ার্ডের সদস্য চন্দন ধর (৪৮)। সে দোহাজারী এলাকার হরিশ চন্দ্র ধরের ছেলে। তার দুই সহযোগী হাশিমপুর দক্ষিণ জোয়ারা এলাকার আনোয়ার হোসেন আনুর ছেলে মো. শাহেদ (৩৩) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে মো. মোর্শেদ (৩১)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, স্টেশন রোড এলাকা থেকে ইয়াবাসহ চন্দনাইশ উপজেলার সদ্য বিলুপ্ত দোহাজারী ইউনিয়ন পরিষদের (ইউপি) মেম্বার চন্দর ধরকে তার এক সহযোগীসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্যে চন্দনাইশ থেকে আরও এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার কথা স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে জানিয়ে ওসি বলেন, দোহাজারী পৌরসভার অন্তর্ভুক্ত হওয়ায় চন্দন ধর এখন দোহাজারী পৌরসভার ৬ ওয়ার্ডের সহায়ক সদস্য পদবি ব্যবহার করেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: