শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ইরানের প্রেসিডেন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে দলের সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ইরানের প্রেসিডেন্ট হাসান রুহানি। খবর বাসসের।

বাংলাদেশের বিভিন্ন শ্রেণির অংশগ্রহণে অর্জিত এই সাফল্য শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থার বহিঃপ্রকাশ উল্লেখ করে এক অভিনন্দন বার্তায় রুহানি বলেন, আপনার নেতৃত্বে সফল সংসদীয় নির্বাচন অনুষ্ঠান এবং আওয়ামী লীগের বিজয়ে আমি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাই।

অভিনন্দন বার্তায় রুহানি আশা প্রকাশ করেন, মুসলিম বিশ্বের গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী দুই দেশের দ্বিপক্ষীয় সম্পর্ক আগামী দিনগুলোতে আরও বিস্তৃত হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের পর থেকেই বিশ্ব নেতাদের অভিনন্দনে ভাসছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ পর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ভারতের বিরোধী দল ভারতীয় কংগ্রেসের সংসদীয় দলের চেয়ারপারসন সোনিয়া গান্ধী, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, চীনা প্রেসিডেন্ট সি চিন পিং ও প্রধানমন্ত্রী লি কেকিয়াং, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা ও প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহসহ বিশ্বের বিভিন্ন নেতৃবৃন্দ শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

 

টাইমস/এইচইউ

Share this news on: