রাজশাহীতে কাউন্সিলরের বাড়িতে তিনজন মিলে স্কুলছাত্রীকে ধর্ষণ

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরের বাড়িতে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে কাউন্সিলরের ছেলেসহ তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকালে এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া তিনজন হলেন- রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদুল ইসলামের ছেলে পৌরসভার শ্রীমান্তপুর এলাকার অধিবাসী ওসমান গণি (১৬), খন্দকার মো. ওবাইদুল হকের ছেলে রিদুয়ার আলী খন্দকার (১৬) ও পৌরসভার জোদগোমাইদাস এলাকার মোস্তফার ছেলে তারেক রহমান (১৭)। তারা সবাই গোদাগাড়ী সরকারি হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওসমানের। বিয়ের কথা বলে ওই স্কুলছাত্রীকে সোমবার সন্ধ্যায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে ওই বাড়িতেই তাকে ধর্ষণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোদাগাড়ী থানার ওসি খাইরুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার পর রাতেই ওই বাড়িতে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়। মঙ্গলবার এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন। এই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বিকেলের মধ্যেই আসামিদের আদালতে পাঠানো হবে।

ওসি আরও জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

টাইমস/এইচইউ

Share this news on: