ঈশ্বরগঞ্জে নিখোঁজের ১৯ দিন পর টয়লেটে মিলল ব্যবসায়ীর লাশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজ হওয়ার ১৯ দিন পর পরিত্যক্ত টয়লেট থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হেলাল উদ্দিন (৩৬)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখন পর্যন্ত সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে উপজেলার রাজীবপুর ইউনিয়নের রাধাবল্লভপুর গ্রামের একটি পরিত্যক্ত টয়লেটের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, হেলাল উদ্দিন উচাখিলা বাজারে ব্যবসা করতেন। গত ১৯ জানুয়ারি উচাখিলা বাজার থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন তিনি। পরে পরিবারের সদস্যরা নানা জায়গায় খোঁজ করেও হেলালের সন্ধান পাননি। এ ঘটনায় হেলালের স্ত্রী মাজেদা খাতুন ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এক দিন পর হেলালের ভগ্নিপতি দুলাল মিয়ার মোবাইলে কল দিয়ে মুক্তিপণ বাবদ দুই লাখ টাকা চাওয়া হয়। টাকা জোগাড়ের পর হেলালের পরিবারের পক্ষ থেকে কথিত অপহরণকারীর ফোন নম্বরে যোগাযোগ করা হয়। কিন্তু ফোন বন্ধ পাওয়া যায়। এরপর ময়মনসিংহ র‌্যাব-১৪ কে ঘটনাটি জানায় হেলালের পরিবার। পরে প্রযুক্তির সহায়তায় র‌্যাব একই গ্রামের আক্কাস ও আকাশ, কাঞ্চন, ফারুক, রিপন, খাইরুলকে গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য মতে সিলেট থেকে উত্তম নামে এক যুবককে গ্রেপ্তার করে শুক্রবার রাত ১০টার দিকে ঈশ্বরগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হেলালের লাশের সন্ধান দেন তিনি। পরে রাধাবল্লভপুর গ্রামের একটি পুরোনো টয়লেটের ভেতর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান বলেন, আটকের রাতেই উত্তমকে নিয়ে আমরা অভিযানে যাই। এ সময় উত্তমের দেয়া স্বীকারোক্তি মতে রাধাভল্লবপুর গ্রামের মৃত আব্দুল বারেকের বাড়ির পেছনের পরিত্যক্ত টয়লেট থেকে হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

টাইমস/এইচইউ

Share this news on: