রংপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

রংপুরের বদরগঞ্জে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। তার নাম স্টার বাবুল (৪৫)। এ ঘটনায় অভিযুক্ত বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রংপুরের বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুরে এ ঘটনা ঘটেছে। বুধবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগী মেয়েটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আটক বাবুল স্টার রংপুরের আলম নগরের হাসান আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, স্টার বাবুল গত পাঁচ বছর আগে সে বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের আবাসন এলাকায় শ্বশুড়বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করে। সংসারে তার নিজের দু’টি মেয়ে রয়েছে। স্ত্রী বাড়ির পাশে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ছোট মেয়ে স্কুলে যায়। এ সুযোগে স্টার বাবুল আঠারো-উনিশ বছর বয়সী বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করে। গত মঙ্গলবার আবারও ধর্ষণের ঘটনা ঘটলে মেয়েটি গোপনে পুলিশে খবর দেয়।

পরে বদরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে বাবুলকে আটক করে। এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে তার বাবার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার বলেন, বাবুল একজন মাদকসেবী ও বিক্রেতা। তার বিরুদ্ধে নানা অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী মেয়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

টাইমস/এইচইউ

Share this news on: