২৯ ফেব্রুয়ারি সৃজিত-মিথিলার বৌভাত

সৃজিত মুখার্জী ও মিথিলা। বেশ ছোট আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়েছে। তবে ওইসময় তাদের দুজনই গণমাধ্যমে জানিয়েছিলেন, বেশ বড়সড় আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

সেই কথাও রাখতে চলেছেন সৃজিত-মিথিলা। সম্প্রতি জানিয়েছেন, আগামী ২৯ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এদিন সৃজিতের কলকাতার বাসভবন রাজকুটিরে এই আয়োজন অনুষ্ঠিত হবে।

রোববার (১৬ ফেব্রুয়ারি) গণমাধ্যমের কাছে এই তথ্য নিশ্চিত করেছেন সৃজিত।

এদিকে সৃজিতের ঘোষণার পর এরই মধ্যে ভারতীয় একাধিক গণমাধ্যম মিথিলা-সৃজিতের বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্রের ছবিও প্রকাশ করেছে।

সেই কার্ডের ছবিতে লেখা ছিল, ‘আমাকে আমার মতো থাকতে দাও’ বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট।

আরো লিখেছেন, পৃথিবীর সব উৎসবের ইতিহাসই বন্ধু-বান্ধবদের খাওয়ানোর ইতিহাস। তাই নতুন আলুর খোসা আর ভালোবাসা দিয়ে ভাত-ডাল মাখার আগে চাই একটা জমজমাট হুল্লোড় আর ভূরিভোজ। ইংলিশ মিডিয়ামে যাকে বলে, ‘রিসেপশন’। খাঁটি বাঙালি শব্দ- বৌভাত।

সবশেষে লিখেছেন, আমাদের খুনসুটি আর ঝগড়াঝাঁটির জীবন আড্ডা জাকজমক করে তুলতে আসবেন কিন্তু। নমস্কারান্তে- মুখার্জি কমিশন।

প্রসঙ্গত, কলকাতার স্বনামধন্য চলচ্চিত্র পরিচালকদের একজন হচ্ছেন সৃজিত। আর বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন মিথিলা। সম্প্রতি তাদের বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বহু আলোচনা-সমালোচনা বয়ে যাচ্ছে। তবে এসবে কান না দিয়ে বেশ সুখের সংসার করছেন সৃজিত-মিথিলা।

 

টাইমস/জেকে

Share this news on: