এভ্রিলের জীবনের স্পর্শকাতর কাহিনী দেখা যাবে সিনেমায়!

জান্নাতুল নাঈম এভ্রিল। ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় সেরার মুকুট জিতেও সেটি হারিয়ে ফেলেন তিনি। বিবাহিত হয়েও তথ্য গোপন করায় সেই মুকুট হারান তিনি। এরপর থেকে আলোচনায় এভ্রিল।

তবে এখনও মিডিয়ায় বিচরণ করছেন এভ্রিল। কখনো নাটকে কখনো টেলিফিল্মে তার উপস্থিতি লক্ষ্য করা যায়। আবার কখনো গানের ভিডিও নিয়ে দর্শক মাতান এভ্রিল।

অবশ্য মাঝে একবার শোনা গিয়েছিল, ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় যাত্রা শুরু করছেন এভ্রিল। তবে সেই সিনেমার গল্প শোনা গেলেও বাস্তবে তার কোন দেখা মিলেনি।

তবে এবার নিজের গল্পের সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এভ্রিল। তার জীবনের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নোমান রবিন।

‘মিস হোও (বাজে নারী) বাংলাদেশ’ শিরোনামের সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে এভ্রিলকে। এরই মধ্যে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারটি দেখে প্রশংসা করছেন অনেকেই।

এই প্রসঙ্গে নোমান রবিন বলেন, আমাদের সিনেমার কাজ এগিয়েছে অনেক দূর। কিছুদিন আগে গোপন ক্যামেরা দিয়ে এভ্রিলের প্রাক্তন বরের ৩ ঘণ্টা ইন্টারভিউ নিয়েছি। এভ্রিল ও তার মা-বাবা, ভাই, এলাকাবাসীর ঘণ্টার পর ঘণ্টা ভিডিও ইন্টারভিউ রেকর্ড করেছি। তার বাল্য বিয়ের কাবিননামা সংগ্রহ করা হয়েছে। এমন কী এভ্রিলের জীবনের অনেক স্পর্শকাতর অজানা কাহিনীও উঠে আসবে সিনেমাটিতে।

 

টাইমস/জেকে

Share this news on: