করোনায় বন্ধ হয়ে গেছে যেসব তারকার বিয়ে

প্রাণঘাতী করোনাভাইরাসে থমকে গেছে পুরো পৃথিবী। এই ভাইরাসে বিশ্বের বেশিরভাগ মানুষ এখন গৃহবন্দি। বন্ধ হয়ে গেছে ছোট-বড় সব কাজ।

শুরুতে যার কথা না বললে নয়, বিশ্বের নামকরা পর্ন তারকা মিয়া খলিফা। প্রাণঘাতী করোনাভাইরাসে বন্ধ হয়ে গেছে তার বিয়ে!

ঠিক যেন গতিশীল ছুটে চলা মানব জীবনে লাগাম টেনে ধরেছে অদৃশ্য করোনা বা কোভিড-১৯। পুরো পৃথিবীকে অচল করে দিয়েছে এ মরণ ভাইরাস। আর এর কারণে পিছিয়ে গেছে আরও কজন চেনা তারকার বিয়ে।

পূজা-কুণাল: ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের। দীর্ঘ দিনের বন্ধু অভিনেতা কুণাল বর্মার সঙ্গে গাঁটছড়া বাধার কথা ছিল তার। কিন্তু করোনাভাইরাস ও লকডাউনের জেরে সেলেবজুটির বিয়েতেও পড়ল বাধা।

হিন্দি ধারাবাহিকের অভিনেত্রী পূজা এক সময়ে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’-এর মতো কয়েকটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন। তিন বছর আগেই ‘হাফ গার্লফ্রেন্ড’-এর অভিনেতা কুণালের সঙ্গে এনগেজমেন্ট হয় তার। এবার ধুমধাম করে বিয়ে করার প্ল্যান ছিল দু’জনের। তবে পূজার স্বরে বিষণ্ণতা। আইনি পদ্ধতিতে বিয়েটা সেরে সংসার কী ভাবে শুরু করবেন, তা নিয়েও ভাবছেন তিনি।

কারণ, বিয়ের আয়োজনে বিভিন্ন ক্ষেত্রে বিশাল অর্থ দেওয়া হয়ে গিয়েছিল। তা ফেরত পাওয়ার আদৌ কোনও সম্ভাবনা আছে কি না, তা নিয়েও চিন্তায় অভিনেত্রী।

রণিতা-সৌপ্তিক: করোনাতঙ্কের এমন অস্থির সময়ে দাঁড়িয়ে এ বছর বিয়ের প্ল্যানই বানচাল হওয়ার পথে রণিতা দাস ও সৌপ্তিক চক্রবর্তীর।

ছোট পর্দার এই জুটি দশ বছরের সম্পর্কে সামাজিক সিলমোহর বসাতে চলতি বছরকেই বেছে নিয়েছিলেন। ঠিক ছিল, বৈশাখ মাস পড়লে বিয়ের দিন ধার্য করা হবে। কিন্তু করোনার থাবায় লণ্ডভণ্ড হয়ে গেছে সব পরিকল্পনা।

ত্বরিতা-সৌরভ: বিয়ে মানে যেমন দুটি হৃদয়ের মিলন, তেমনই দুটি পরিবারেরও স্বপ্নপূরণ। ‘দুর্গা দুর্গেশ্বরী’র মৃন্ময় অর্থাৎ সৌরভ চট্টোপাধ্যায় এখনও বুঝে উঠতে পারছেন না, বিয়েটা কবে করবেন।

মাস ছয়েক আগে থেকেই ঠিক ছিল, বান্ধবী ত্বরিতার (চট্টোপাধ্যায়) সঙ্গে নভেম্বর বা ডিসেম্বর নাগাদ সাত পাকে বাঁধা পড়বেন সৌরভ। সেই মতো প্রস্তুতিও নিচ্ছিলেন তরুণকুমারের নাতি। কিন্তু আগে থেকে ঠিক করা সেই বিয়ে পিছিয়ে গেল অনির্দিষ্ট কালের জন্য।

ওম-মিমি: করোনা পরবর্তী অর্থনৈতিক মন্দা, অনিশ্চয়তা, টানাপড়েনের কারণে এ বছর বিয়ের সিদ্ধান্ত থেকে সরে এলেন অভিনেতা ওম। ছোট পর্দার অভিনেত্রী মিমি দত্তের সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক।

একই কারণে বিয়ের ভাবনা শতহস্ত দূরে রাখছেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়

নীল-তৃণা: ২০২১-এর ফেব্রুয়ারিতে বিয়ে করবেন অভিজিৎ ‘নীল’ ভট্টাচার্য ও তৃণা সাহা। তারা এই মুহূর্তে মুখ খুলতে রাজি নন। তবে ‘কৃষ্ণকলি’-র নিখিল অর্থাৎ নীল বললেন, ‘লকডাউনের মেয়াদ আরও বাড়লে পূর্ব নির্ধারিত পরিকল্পনা ধাক্কা খেতে পারে।’

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ

img
মিথিলা হাতে উঠলো ভারতের ‘দাদাসাহেব ফালকে’ পুরস্কার May 04, 2024
img
আট দফা কমার পর বাড়লো স্বর্ণের দাম May 04, 2024
img
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে: পররাষ্ট্রমন্ত্রী May 04, 2024
img
সুন্দরবনের গহীনে ভয়াবহ আগুন May 04, 2024
img
সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার May 04, 2024
img
আইপিএলে প্লে অফে ওঠার দৌড়ে এগিয়ে যারা May 04, 2024
img
শিডিউল বিপর্যয়ে ভোগান্তিতে যাত্রীরা, ৬ ট্রেনের যাত্রা বাতিল May 04, 2024
img
সরকার গণমাধ্যমের পূর্ণাঙ্গ স্বাধীনতা নিশ্চিতে কাজ করছে: প্রতিমন্ত্রী May 04, 2024
img
শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী May 04, 2024
img
ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস May 04, 2024