অপূর্ব-নাজিয়ার সংসারও টিকলো না, নেপথ্যে তিশা!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংসার আবারো ভেঙেছে। ইতি ঘটেছে সুইট কাপলের। নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে অপূর্বর। নানা বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তারা এখন আলাদা থাকছেন।

একটি সূত্র জানিয়েছে, চলতি বছরের প্রথমদিকে নাজিয়ার সঙ্গে অপূর্বর বিচ্ছেদ ঘটে। অপূর্ব-অদিতির দাম্পত্যজীবনে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। সন্তান কার কাছে রয়েছেন সেটি জানা যায়নি।

রোববার বিকেলে সংসার ভাঙার খবর সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। তিনি জানান, ‘অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে, এটা সত্য।’ তবে কী কারণে ডিভোর্স হলো, কবে ডিভোর্স হলো তা নিয়ে কিছুই বলতে রাজি হননি নাজিয়া হাসান অদিতি।

তার ভাষ্য ছিল এমন, ‘অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে মানুষের এটা জানা দরকার। জানালাম। এর বেশি কিছুই বলতে চাইনা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই থাকুক।’

এদিকে নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবুকেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশনশিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন। এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, ‘‘আমাকে ‘ভাবী’ ডাকা বন্ধ করুন সবাই!’’

এদিকে অপূর্ব এবং অদিতির ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, এই সংসার ভাঙার নেপথ্যে রয়েছে জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার নাম। সাম্প্রতিক সময়ে নাটকে অপূর্ব-তিশা জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই সূত্রেই দু’জনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক হয়ে যায়। ব্যাপারটি টের পেয়ে অদিতি অপূর্বকে নানা ভাবে বুঝানোর চেষ্টা করেছেন, নিষেধ করেছেন তিশার সাথে অভিনয় করতে।

কিন্তু অপূর্ব তিশার সাথে সম্পর্ককে শুধুমাত্র বন্ধুত্ব বলে বুঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। এক পর্যায়ে চলতি বছরের শুরুতে অপূর্বর বাড়ি ছেড়ে চলে যান অদিতি। এতে ক্ষিপ্ত হয়ে অপূর্ব তার সাথে যোগাযোগ বন্ধ করে দেন।

সূত্রটি জানিয়েছে, অদিতির সাথে দূরত্ব সৃষ্টি হওয়ার পর তিশার সাথে যোগাযোগ বাড়িয়েছেন অপূর্ব। এ বিষয়ে কথা বলতে তিশার সাথে মোবাইলে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন। সেই বিয়েও ভেঙে গেছে ৯ বছরের মাথায়।

 

টাইমস/জেকে

Share this news on: