স্বামীর ভিডিও ধারণ করলেন স্ত্রী প্রিয়াঙ্কা! (ভিডিওসহ)

হলিউড গায়ক নিক জোনাস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তারা দুইজনেই বিয়ে করে বেশ সুখের জীবনযাপন করছেন। একসঙ্গে থাকা, ঘুরাফেরা আরও কত কি!

তবে এবার স্বামীর জন্য একটি কাজ করে অতীতের সব রেকর্ড ভাঙলেন প্রিয়াঙ্কা। যদিওবা এই নায়িকা আগেও প্রেমে পড়েছেন। তবুও অন্য কোন বয়ফ্রেন্ডের জন্য তার সামান্য পরিমাণও করেননি প্রিয়াঙ্কা।

সম্প্রতি স্বামী নিক জোনাসের জন্য ক্যামেরাম্যানের কাজ করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কয়েকদিন আগে নিক জোনাস ‘আনটিল উই মিট অ্যাগেইন’ শিরোনামের নতুন গান প্রকাশ করলেন। এতে ভিডিও ধারণের কাজ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

জানা গেছে, গানের রিয়েলিটি শো ‘দ্য ভয়েস’র ফাইনাল উপলক্ষে এই গান নির্মাণ করা হয়েছে। প্রতিযোগিতাটির অন্যতম কোচ নিক জোনাস।

এ গানের শেষ অংশে চমক হিসেবে নিজেই হাজির হয়েছেন প্রিয়াঙ্কা। গানটি উৎসর্গ করা হয়েছে করোনাভাইরাস মহামারিতে সামনের সারির সেবা প্রদানকারীদের।

নিক জানান, নতুন গানটি থেকে প্রাপ্ত আয়ের একাংশ দাতব্য সংস্থা ফিডিং আমেরিকাকে দান করা হবে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে নিক জোনাসের বাড়ির আশপাশে ভিডিওটির চিত্রায়ণ হয়েছে। তার সঙ্গে সেখানেই কোয়ারেন্টিনে আছেন প্রিয়াঙ্কা।

এর আগে জোনাস ব্রাদার্সের ‘হোয়াট অ্যা ম্যান গটা ডু’ এবং ‘সাকার’ গানের ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

এদিকে ২০১২ সালে প্রকাশিত হয় প্রিয়াঙ্কার গাওয়া ‘ইন মাই সিটি’ গান। এরপর তিনি বেশ কিছু গান প্রকাশ করেন।

ভিডিওটি 

 

টাইমস/জেকে

Share this news on:

সর্বশেষ